Monday, May 6, 2024
spot_img
spot_img
HomeUncategorizedচিন্তার ভাঁজ অক্ষয় কুমারের কপালে, অক্ষয় কুমারের প্রতিদ্বন্দি 'দ্য কাশ্মীর ফাইলস'  কিভাবে...

চিন্তার ভাঁজ অক্ষয় কুমারের কপালে, অক্ষয় কুমারের প্রতিদ্বন্দি ‘দ্য কাশ্মীর ফাইলস’  কিভাবে জেনে নিন!

‘দ্য কাশ্মীর ফাইলস’ সিনেমার কর্ম কর্তারাও হয়তো ভাবেনি সিনেমাটি এতোটা সাফল্য পাবে।কিন্তু বিগত সাতদিনে বদলে গেছে চিত্রনাট্য। বড় বড় স্টারদের ছবিকে কোণঠাসা করে দিয়েছে বিবেক অগ্নিহোত্রীর এই ছবি। কাশ্মীরী পন্ডিতদের কাশ্মীর থেকে উৎখাত করার যে সত্য কাহিনী উঠে এসেছে এই ছবিতে তা মন জয় করেছে সাধারণ সিনেপ্রেমী থেকে শুরু করে সমালোচকদের। ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর প্রশংসায় পঞ্চমুখ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি বলেছেন, ‘‘এমন সিনেমার মাধ্যমে সাধারণ মানুষ প্রকৃত সত্য জানতে পারবে।’’ কিন্তু যে জায়গাকে কেন্দ্র করে এই সিনেমা সেই  কাশ্মীরে ১৯৯০ সাল থেকে সিনেমা হল বন্ধ। কিন্তু এই ছবি রীতিমতো চ্যালেঞ্জের মুখে ফেলেছে অক্ষয় কুমারকে।

‘দ্য কাশ্মীর ফাইলস’ নিয়ে অস্বস্তিতে অক্ষয় কুমার। গত সপ্তাহে ৬৩০ টি স্ক্রিনে মুক্তি পেয়েছে ‘দ্য কাশ্মীর ফাইলস’। এক সপ্তাহে এই ছবির জনপ্রিয়তা তুঙ্গে। তার ফলে এই সপ্তাহে বাড়ছে এই ছবির স্ক্রিন সংখ্যা। অন্যদিকে গতকাল অর্থাৎ দোলের দিনে মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের ছবি ‘বচ্চন পান্ডে’। অ্যাকশনে ভরপুর এই ছবি এই সপ্তাহের একমাত্র রিলিজ, আর কোন সিনেমা এসব তাই রিলিজ হয়নি। কিন্তু বক্স অফিসে এই ছবিকে জোর টক্কর দিতে প্রস্তুত দ্য কাশ্মীর ফাইলস। অনুমান করা যাচ্ছে, এই ছবি ৩৫০ কোটি টাকা অবধি ব্যবসা করতে পারে।

জানা গিয়েছে,দ্য কাশ্মীর ফাইলসের সাফল্য দেখে অক্ষয়ের ছবিকে স্ক্রিন দিতে রাজি হচ্ছেন না হলমালিকরা। বক্স অফিসে দ্য কাশ্মীর ফাইলসের সঙ্গে মুখোমুখি সংঘাতে অক্ষয় কুমার। বিবেক অগ্নিহোত্রীর ছবির জনপ্রিয়তার দৌলতে ৪০০ থেকে ৫০০ স্ক্রিন হারিয়েছে বচ্চন পান্ডে। এক সপ্তাহে ১০০ কোটির ক্লাবে ঢুকে অক্ষয় কুমারকে টাফ কম্পিটিশনের মুখে ফেলেছে অনুপম খের,মিঠুন চক্রবর্তী,পল্লবী যোশী, দর্শন কুমার অভিনীত এই ছবি।
বিবেক অগ্নিগোত্রীর ‘দ্য কাশ্মীর ফাইলস’ নিয়ে চর্চা তুঙ্গে। ছবিটির পক্ষে এবং বিপক্ষে যুক্তি-পাল্টা যুক্তি নিয়ে চলছে তরজা। যে কাশ্মীরকে কেন্দ্র করে এই সিনেমা, সেই উপত্যকাবাসীদের বড় অংশের মতে, এটি ‘উদ্দেশ্যমূলক ছবি’। শুধু কাহিনী নয়, অভিনেতা অভিনেত্রীদের অভিনয় ও প্রশংসিত হয়েছে নানা মহলে। এবার দেখা যাক, অক্ষয় কুমার কি কাশ্মীর ফাইলস কে পিছনে ফেলে এগিয়ে যেতে পারবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments