Sunday, April 28, 2024
spot_img
spot_img
HomeখবরPartha Chetterjee জেলে বসে অনুব্রতর গ্রেফতারের খবর শুনে কী বললেন পার্থ চট্টোপাধ্যায়?

Partha Chetterjee জেলে বসে অনুব্রতর গ্রেফতারের খবর শুনে কী বললেন পার্থ চট্টোপাধ্যায়?

পিসি নিউজ বাংলা:- বোলপুরের নীচুপট্টিতে বাড়ি থেকে অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করেছে সিবিআই। বৃহস্পতিবার সংবাদমাধ্যমে লাইভ টেলিকাস্ট দেখানো শুরু হয়েছে। ডিজিটাল মিডিয়ায় একের পর এক খবর আছড়ে পড়ছে। সঙ্গে সেই মুহূর্তের ভিডিও ঘিরে তোলপাড় চলছে রাজ্য রাজনীতি। ঠিক সেই সময় প্রেসিডেন্সি জেলের ‘পহেলা বাইশ’ ওয়ার্ডের দু’নম্বর সেলের বাইরে ঘোরাঘুরি করছিলেন এসএসসি কাণ্ডে জেল হেফাজতে থাকা রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chetterjee)। সেলের টিভির দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে দেখছিলেন পার্থ। কিছুক্ষণের জন্য মাথা নীচু করে আবার পায়চারি শুরু করলেন। আবার বেশ গম্ভীর হয়ে তাকালেন টিভি স্ক্রিনে। জেল সূত্রের খবর, বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত গ্রেফতার হয়েছেন শোনা মাত্রই পার্থ চট্টোপাধ্যায় কারারক্ষীদের প্রশ্ন করেন, ”ও-কি এই জেলেই আসবে? “উল্লেখ্য, এই প্রশ্ন করার পিছনে কারণ হল, বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেছিলেন, অনুব্রতকে গ্রেফতার হতেই হবে।

Anubrata Mandal Arrested গরুপাচার মামলায় অনুব্রত মণ্ডলকে আটক করল সিবিআই।

কারণ পার্থ ওখানে অপেক্ষা করছে। সেটাও তিনি টিভি স্ক্রিনে দেখেছেন। বৃহস্পতিবার সকালেই বোলপুরে অনুব্রত মণ্ডলের বাড়িতে ১০-১২টি গাড়ির কনভয় নিয়ে পৌঁছন সিবিআই আধিকারিকরা। তদন্তে অসহযোগিতার অভিযোগে গরুপাচার মামলায় সিবিআই প্রথমে আটক করে অনুব্রতর মণ্ডলকে। বিকেলেই সিবিআই-এর তরফে বিবৃতিতে জানানো হয়, গরুপাচার মামলায় গ্রেফতার করা হয়েছে অনুব্রত মণ্ডলকে। বস্তুত একের পর এক মামলায় প্রবল চাপ বাড়াতে শুরু করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলি। শুধু তাই নয়, গ্রেফতার হচ্ছেন একের পর এক তৃণমূল শীর্ষ নেতা। পার্থ চট্টোপাধ্যায়ের পর এবার অনুব্রত মণ্ডল গ্রেফতার হওয়ায় আরও চাপ বেড়েছে তৃণমূলের উপর। এমনটাই অনুমান রাজনৈতিক বিশ্লেষকদের।

Partha Chetterjee জেলে বসে অনুব্রতর গ্রেফতারের খবর শুনে কী বললেন পার্থ চট্টোপাধ্যায়?

Bangladesh Cricket Board বোর্ডের হুঁশিয়ারির পরে জুয়া সংস্থার সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিব

MORE NEWS – পুলিশের মেসের খাবার নিম্নমানের, তদন্তের দাবি প্রতাপ চুনারির।

পুলিসের মেসের খাবার পছন্দ হয়নি বলে প্রকাশ্য রাস্তায় এসে কেঁদে ভাসাচ্ছেন এক পুলিস কনস্টেবল, উত্তর প্রদেশের ফিরোজাবাদ জেলায় এমনই ঘটনা ঘটে, আর এমন বিরল দৃশ্য দেখতে রাস্তায় রীতিমতো ভিড়ও জমে যায়, ওই কনস্টেবলের অভিযোগ, খাবারের গুণ ও মান অত্যন্ত নিম্নমানের, পশুদের খাবার যোগ্য নয়, সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, তাতে দেখা যাচ্ছে, কনস্টেবল মনোজ কুমার হাতে থালা নিয়ে রাস্তায়। CONTINUE READING

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments