Thursday, March 28, 2024
spot_img
spot_img
HomeখবরBangladesh Cricket Board বোর্ডের হুঁশিয়ারির পরে জুয়া সংস্থার সঙ্গে চুক্তি বাতিল করলেন...

Bangladesh Cricket Board বোর্ডের হুঁশিয়ারির পরে জুয়া সংস্থার সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিব।

পিসি নিউজ বাংলা:- বৃহস্পতিবার দুপুরেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (Bangladesh Cricket Board) সভাপতি নাজমুল হাসান পাপন বার্তা দিয়েছিলেন, বলা ভালো রীতিমত হুঁশিয়ারি দেওয়া হয়েছিল। এমনকী এশিয়া কাপের দল থেকে বাদ দেওয়ার হুমকিও দেওয়া হয়েছিল। তাতে বলা হয়েছিল, জুয়া সংস্থার সঙ্গে চুক্তি বাতিল না করলে দেশের অন্যতম অলরাউন্ডার সাকিব আল হাসানকে নিষিদ্ধ করা হবে। বিসিবির হুঁশিয়ারির কয়েকঘন্টার মধ্যেই জুয়া সংস্থার সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিব আল হাসান। সম্প্রতি আন্তর্জাতিক জুয়া সংস্থা বেটউইনারের ব্র্যান্ড অ্যাম্বাসাডার হিসেবে চুক্তিবদ্ধ হয়েছিলেন বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসান। এমনকী ওই সংস্থার সঙ্গে বেশ কিছু ছবিও নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন তিনি। বিষয়টি জানাজানি হতেই সমালোচনার ঝড় ওঠে।

জুয়া সংস্থার সঙ্গে কেন চুক্তিবদ্দ হয়েছেন তা জানতে চেয়ে সাকিবকে কারন দর্শানোর নোটিশ পাঠায় বিসিবি। এদিন দুপুরে সাংবাদিক সম্মেলনে নাজমুল হাসান পাপন জানিয়েছিলেন, জুয়াড়ি সংস্থার সঙ্গে সম্পর্ক ত্যাগ না করলে সাকিবকে দলে ঠাঁই দেওয়া হবে না। নিষিদ্ধ করা হবে। বাংলাদেশে সবরকমের জুয়া নিষিদ্ধ। বোর্ডের তরফ থেকে চিঠি দিয়ে সাকিবকে জানিয়ে দেওয়া হয়, চুক্তি বাতিল না করলে আইনি পদক্ষেপের কথা ভাববে বিসিবি। ওই হুমকির পরেই বিসিবিকে চিঠি দিয়ে জুয়া সংস্থা বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করার কথা জানান সাকিব। শুধু তাই নয়, সামাজিক যোগাযোগ মাধ্যমে যে পোস্ট করেছেন, সেটি সরিয়ে ফেলারও প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।

Bangladesh Cricket Board বোর্ডের হুঁশিয়ারির পরে জুয়া সংস্থার সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিব।

Partha Chetterjee জেলে বসে অনুব্রতর গ্রেফতারের খবর শুনে কী বললেন পার্থ চট্টোপাধ্যায়?

Jadavpur University যাদবপুরে ভাষা বিভ্রাটের জের, বিশ্ববিদ্যালয় ছাড়ছেন পড়ুয়ারা।

MORE NEWS – উপরাষ্ট্রপতি পদে শপথ নিলেন জগদীপ ধনখড়।

উপরাষ্ট্রপতি পদে শপথ নিলেন বাংলার প্রাক্তন রাজ্যপাল জগদীপ ধনখড় (Vice President Jagdeep Dhankhar)। দেশের ১৪ তম উপরাষ্ট্রপতি হিসাবে হিন্দিতে শপথ নিলেন তিনি। এদিন রাষ্ট্রপতিভবনে তাঁকে শপথবাক্য পাঠ করান রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু। অনুষ্ঠানে প্রথামাফিক হাজির ছিলেন বিদায়ী উপরাষ্ট্রপতি বেঙ্কাইয়া নায়ডু। এছাড়াও ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সহ কেন্দ্রীয় মন্ত্রিসভার বিভিন্ন সদস্যরা। অনুষ্ঠানের আমন্ত্রণ গিয়েছিল তৃণমূলের লোকসভার নেতা সুদীপ বন্দ্যোপাধ্যায় এবং রাজ্যসভার নেতা ডেরেক ও’ব্রায়েনের কাছে। কিন্তু তাঁরা দু’জনেই ছিলেন গরহাজির। CONTINUE READING

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments