Saturday, April 27, 2024
spot_img
spot_img
HomeখেলাKKR ম্যাচেও আম্পায়ারের সঙ্গে তর্ক পন্থের, নিন্দা ক্রিকেট মহলের

KKR ম্যাচেও আম্পায়ারের সঙ্গে তর্ক পন্থের, নিন্দা ক্রিকেট মহলের

নিউজ বাংলা : রাজস্থান ম্যাচেপিসি নো বল নিয়ে প্রতিক্রিয়া দিয়ে বিতর্কে জড়িয়েছিলেন ঋষভ পন্থ। এর জন্য কড়া শাস্তির কবলে পড়তে হয়েছিল তাঁকে। ফের একই ঘটনা ঘটল কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচেও। গত ম্যাচে নো বল নিয়ে আবারও আম্পায়ারের সঙ্গে শুরু হল তাঁর তর্ক।

গত ম্যাচে দিল্লি ক্যাপিটালস এক ওভার বাকি থাকতেই জয়লাভ করে। তবে ম্যাচে নীতিশ রানার ব্যাটিংয়ের সময় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে রীতিমতো ক্ষোভ প্রকাশ করেন ঋষভ। ১৬ তম ওভারে বাধে গন্ডগোল। KKR-এর তখন রান ৬ উইকেট হারিয়ে ১০৩। স্ট্রাইকার এন্ডে ছিলেন নীতিশ রানা। বলিংয়ে ললিত যাদব। ললিত একটা ওয়াইড ফুলটস বল করেন। ঋর সেই বলে ডিপ পয়েন্টে ছয় মারেন নীতিশ রানা। কিন্ত বল হয় কোমরের ওপরে। স্বাভাবিকভাবেই আম্পায়ার সেটাকে নো বল দেন। সাধারণ চোখে সেটা নো বলই লাগছিল। সঙ্গে সঙ্গে আম্পায়ারের কাছে ছুটে যান ঋষভ। এ নিয়ে বেশ খানিক্ষণ কথা বলতে দেখা যায় পন্থকে। পন্থ কিছুটা রেগে গেলেও আম্পায়ার অনিল চৌধুরি হাসিমুখে পন্থকে বোঝান বিষয়টা।

একই ঘটনা ঘটেছিল রাজস্থান রয়্যালস ম্যাচের সময়। যা নিয়ে তর্কে জড়ান ঋষভ পন্থ ও প্রবীণ আমরে। দুজনকেই শাস্তি দেওয়া হয়। তবে এক্ষেত্রে নীতিশ রানা ক্রিজের ভিতরে ছিলেন। অবশ্য গতকালের ম্যাচে ঋষভের কোনও শাস্তি না হলেও ক্রিকেট মহল থেকে তাঁর এহেন সিদ্ধান্তের নিন্দা করা হয়েছে। পরপর দুটো ম্যাচে একই ঘটনা ঘটায় দলের প্রধান কোচ রিকি পন্টিং পন্থের এই আচরণের নিন্দা করেছেন।
গত ম্যাচে এই ঘটনাটি বাদ দিলে দিল্লির পুরো ম্যাচে দাপট দেখিয়েছে। নাইটদের উপর রোড রোলার চালিয়েছে তারা। শেষ ওভারে দুর্দান্ত বোলিং করেন মুস্তাফিজুর রহমান। হ্যাটট্রিক সহ চার উইকেট তুলে নেন তিনি। তাঁর দাপটে ১৫০ রান পার করতে পারেনি নাইটরা। ১৪৬ এ থমকে যায় তাদের ইনিংস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments