Saturday, May 11, 2024
spot_img
spot_img
Homeফিল্ম জগৎ৬ ঘণ্টা ধরে স্তন ক্যান্সারের অস্ত্রোপচার, যন্ত্রনায় কাতর অভিনেত্রী যা জানালেন

৬ ঘণ্টা ধরে স্তন ক্যান্সারের অস্ত্রোপচার, যন্ত্রনায় কাতর অভিনেত্রী যা জানালেন

পিসি নিউজ বাংলা : অবশেষে যুদ্ধ জয় করে মুখে হাসি ফুটল হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ছবি মিত্তলের। দাঁতে দাঁত চেপে যে লড়াই শুরু করেছিলেন, সফল হয়েছেন তাতে। ক্যানসার জয় করেছেন ছবি। ‘বড় লড়াই জিতে পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় মঙ্গলবার দীর্ঘ পোস্টের মাধ্যমে ছবি জানিয়েছেন, প্রায় ৬ ঘণ্টা ধরে অস্ত্রোপচারের পর তিনি ক্যানসার মুক্ত হয়েছেন। হাসপাতালের বেডে শুয়ে হাসিমুখে ছবি শেয়য়ার করেছেন তিনি। চলতি মাসের শুরুতেই ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ছবি মিত্তল জানিয়েছিলেন যে, তিনি ব্রেস্ট ক্যানসারে আক্রান্ত হয়েছেন। এরপর নিজের শারীরিক পরিস্থিতি নিয়ে নিয়মিত আপটেড দিয়েছেন অভিনেত্রী।

ক্যান্সারে আক্রান্ত হওয়ার পর ছবি লিখেছিলেন, ‘নারীদেহে স্তন যেন তার বিশ্বস্ত সঙ্গিনী। কোনও বিশেষ কারণে অঙ্গহানি হলে বন্ধু বিচ্ছেদের মতোই অনুভূতি হয়।’ আর সেই বন্ধু বিচ্ছেদ ঘটল তাঁর জীবনে। স্তন বাদ দিয়ে এখন তিনি পুরোপুরি ক্যানসার মুক্ত। শরীরে অসহ্য যন্ত্রণা, ধকল ও ক্লান্তি রয়েছে তাঁর।

ইনস্টাগ্রামে দীর্ঘ পোস্টে ছবি লিখেছেন, ‘এটা খুব অদ্ভূত যে আমরা যন্ত্রণাগুলো কত তাড়াতাড়ি ভুলে যাই। সি-সেকশনের পর আমি যে যন্ত্রণা অনুভব করেছি, অথবা একটা ওভারিয়ান সার্জারির পর বছর কয়েক আগে যে যন্ত্রণা আমি পেয়েছি অথবা পিঠের যন্ত্রণা, সেটা এখন কমে গেছে।আমি যন্ত্রণা ভোলবার সেই অনুভূতিটা মনে করছি, কারণ সেই দিনটা খুব শীঘ্রই আসবে। কারণ এখন প্রচণ্ড যন্ত্রণা। এতটাই বেশি সেই যন্ত্রণার রেশ যে পেইনকিলার কাজে আসছে না।

ভারাকান্ত মনে তিনি আরও জানিয়েছেন, ‘অ্যানেস্থেসিওলজিস্ট আমায় চোখ বন্ধ করে সুন্দর কিছু ভাবতে বলেছিলেন। তখন আমি আমার সুন্দর স্তনগুলোর কথা ভাবি, আর তার পরেই আমি ঘুমের দেশে। জ্ঞান ফেরার পরে দেখি, আমি ক্যান্সারমুক্ত।’ তাঁর সার্জারি যে সফল হয়েছে সে কথা তিনি নিজেই জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments