Saturday, May 11, 2024
spot_img
spot_img
Homeফিল্ম জগৎটাইগার শ্রফকে দেখে অজ্ঞান হলেন মহিলা ভক্ত, তারপর যা করলেন নায়ক

টাইগার শ্রফকে দেখে অজ্ঞান হলেন মহিলা ভক্ত, তারপর যা করলেন নায়ক

পিসি নিউজ বাংলা : বলিউডে অ্যাকশন হিরোর তকমা রয়েছে অভিনেতা টাইগার শ্রফেরে। বলিউডে পা রাখার পর থেকেই নিজের ভক্তকূল তৈরি করে ফেলেছেন টাইগার শ্রফ। মার্শাল আর্ট থেকে শুরু করে তাঁর লুক, বডি- সবেতেই এক কথায় মুগ্ধ তাঁর মহিলা ভক্তরা। কয়েকদিনের মধ্যেই তাঁর নতুন ছবি হিরোপান্তি ২ মুক্তি পাবে। এই মুহূর্তে তাই দেশের বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে সেই ছবিরই প্রচারে ব্যস্ত রয়েছেন টাইগার। এই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে তারা সুতারিয়াকে।

বিশ্বজুড়ে সাইবার ক্রাইমের বিরুদ্ধে গল্প নিয়ে হিরোপান্তি ২ ছবিটি তৈরি করা হয়েছে। টাইগারের চরিত্রের নাম বাবলু। ছবিতে তারা সুতারিয়ার পাশাপাশি রয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। ছবির গল্প লিখেছেন রজত অরোরা, পরিচালক আহমেদ খান। ছবির সুরকার এ আর রহমান। ২৯ এপ্রিল, ২০২২-এ ছবিটি মুক্তির কথা।
সম্প্রতি মুম্বইয়ের একটি মলে নিজের আগামী ছবির প্রচারে গিয়েছিলেন জ্যাকি পুত্র টাইগার। আর সেখানে গিয়েই এক অদ্ভুত ঘটনার সাক্ষী হলেন তিনি ও তারা।

সোশ্যাল মিডিয়ায় নিমেষেই ভাইরাল হয়েছে সেই ঘটনা। ভিডিওতে দেখা গিয়েছে, মলের ভিতর অসংখ্য ভক্ত ভিড় করেছেন টাইগার ও তারাকে দেখার জন্য। লাল টি-শার্টে নজর কাড়ছেন টাইগার। আচমকাই সেখানেই দেখা গিয়েছে, চোখে জল নিয়ে টাইগারের এক মহিলা নিরাপত্তাকর্মীদের বার বার কিছু একটা বলছেন। তাঁরা ওই ভক্তকে জল দিলেও তিনি তা অস্বীকার করছেন। এর পরই দেখা যায়, টাইগারের সঙ্গে দেখা করানোর তাঁকে জন্য স্টেজের ওপর তোলা হয়।

স্টেজে উঠে কেঁদে ফেলেন ওই মহিলা। টাইগারও তাঁকে জড়িয়ে নানা প্রশ্ন করেন। পরে হাত মেলান তারাও। জানা গিয়েছে, ভিড়ের মধ্যে বেশ কিছু সময় ধরেই দাঁড়িয়ে টাইগারের নাম নিয়ে চিৎকার করছিলেন ওই মহিলা। একটা সময় আচমকাই টাইগার স্টেজে ওঠার পর মাথা ঘুরে পড়ে যান ওই মহিলা। সঙ্গে সঙ্গে তাঁকে জল দিয়ে সুস্থ করা হয়। এরপরই টাইগারের সঙ্গে দেখা করার জন্য রীতিমত কান্না জুড়ে দেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments