Sunday, April 28, 2024
spot_img
spot_img
Homeকলকাতাবিধ্বংসী আগুন ট্যাংরায়, ঘটনাস্থলে দমকলের ১০টি ইঞ্জিন

বিধ্বংসী আগুন ট্যাংরায়, ঘটনাস্থলে দমকলের ১০টি ইঞ্জিন

পিসি নিউজ বাংলা : ফের অগ্নিকাণ্ডের ঘটনা ঘটলো ট্যাংরায়। এবার আগুন লাগল ট্যাংরার ক্রিস্টোফার রোডের ঝুপড়িতে। ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের ১০ টি ইঞ্জিন। ঠিক ণী কারণে আগুন লেগেছে, এ বিষয়ে এখনও পর্যন্ত সঠিক কিছু জানা যায়নি। প্রাথমিকভাবে অনুমান, একাধিক গ্যাস সিলেন্ডার ফেটে হয়ে এই মর্মান্তিক ঘটনা ঘটেছে।

তবে ট্যাংরায় আগুন লাগার ঘটনা এই প্রথম নয়, মাস খানেক আগে ট্যাংরার এক কারখানায় আগুন লাগে। তার পর আবার এই ঝুপড়িতে আগুন লাগে। বারবার এলাকায় কেন আগুন লাগছে তা ভাবাচ্ছে বহু মানুষকে।
ঘিঞ্জি এলাকা হওয়ায় আগুন নেভাতে দমকল কর্মীদের রীতিমতো বেগ পেতে হয়। স্থানীয় বাসিন্দারা আগুন নেভানোর জন্য আপ্রাণ চেষ্টা করছেন।

স্থানীয় সূত্রে খবর, রবিবার দুপুরে হঠাৎ ট্যাংরার ক্রিস্টোফার রোডের বসতি থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। বিষয়টি বোঝার আগেই কালো ধোঁয়ায় ছড়িয়ে পরে এলাকা জুড়ে। আতঙ্ক ছড়িয়ে পরে এলাকায়। সঙ্গে সঙ্গেই দমকলকে খবর দেওয়া হয়। কিন্তু দমকল আসার আগেই আগুনের লেলিহান শিখায় বেশ কয়েকটি ঘর বাড়ি পুরে ছাই হয়ে যায়। আগুনের তীব্রতা এতটাই ভয়াবহ যে, শিয়ালদহ স্টেশন থেকে দেখা যায় আগুনের শিখা।
প্রথমে ঘটনাস্থলে দুটি দমকল ইঞ্জিন পাঠানো হলেও, পরে আরও কয়েকটি দমকল ইঞ্জিন পাঠানো হয়। ১০ টি দমকল ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে যুদ্ধকালীন তৎপরতায় আগুন নেভাতে শুরু করে।

দমকল সূত্রে খবর, ঝুপড়িতে দাহ্য পদার্থ বেশি থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। এই ঘটনায় কেউ হতাহত না হলেও স্থানীয় প্রশাসন আগুন লাগার কারণে এলাকাবাসীকে সরিয়ে নিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments