Monday, April 29, 2024
spot_img
spot_img
Homeখেলাদিল্লি ক্যাপিটাল্স এর জিত, কতটা বদলালো আইপিএলের Points Table

দিল্লি ক্যাপিটাল্স এর জিত, কতটা বদলালো আইপিএলের Points Table

আইপিএল ২০২১ (IPL 2021) ১৩ ম্যাচের ৯ টি তে জিতে চেন্নাই সুপার কিংস আইপিএল পয়েন্ট টেবলের (IPL 2021 Points Table) দু নম্বরে রয়েছে। অন্যদিকে এদিনের ম্যাচে জিতে ১৩ ম্যাচে ১০ টি জিতে পয়েন্ট টেবলের (IPL 2021 Points Table) এক নম্বরে দিল্লি ক্যাপিটাল্স (CSK vs DC)।

এই দুই দলই আইপিএল ২০২১-র প্লে অফের টিকিট পেয়ে গিয়েছে। কিন্তু যে দল এক নম্বর হয়ে যাবে তারা বাড়তি সুযোগ পাবে।এদিকে আইপিএল ২০২১ (IPL 2021) এর প্লে অফে পৌঁছে গেছে আরসিবি। ১২ ম্যাচের ৮ টি জিতে ১৬ পয়েন্ট নিয়ে প্লে অফে পৌঁছেছে বিরাট কোহলির দল।

এদিকে আইপিএল ২০২১ -র (IPL 2021) পয়েন্ট টেবলে (IPL 2021 Points Table) কেকেআর এই মুহূর্তে চার নম্বরে রয়েছে। তাদের পয়েন্ট ১৩ ম্যাচের ৬ টি জিতে ১২। তিনটি প্লে অফের দল নিশ্চিত হয়ে যাওয়ার পর একমাত্র চতুর্থ স্লটটিই ফাঁকা রয়েছে। সেখানে কোন দল খেলবে তার জন্য লড়াইতে কেকেআর, পঞ্জাব, রাজস্থান ও মুম্বই। মুম্বই ও রাজস্থানের হাতে এখনও দুটি করে ম্যাচ রয়েছে অন্যদিকে কেকেআর ও পঞ্জাবের সামনে রয়েছে আর মাত্র একটি করে ম্যাচ।

এদিকে এদিন বড়-বড় শট লাগানোর জন্য একেবার পৃথিবী বিখ্যাত। কিন্তু গত ২ বছর ধরে তাঁর ব্যাট থেকে বিশেষ কোনও পারফরম্যান্স সামনে আসছে না। গত মরশুমে শুধু মহেন্দ্র সিং ধোনিই নন, তাঁর দল চেন্নাই সুপার কিংসও আইপিএলে নিজেদর সবচেয়ে খারাপ পারফরম্যান্স করেছিল। গত মরশুমে প্লে অফে -র টিকিট অবধি পায়নি চেন্নাই সুপার কিংস। তবে আইপিএল ২০২১ এ (IPL 2021) সিএসকে (CSK) ইতিমধ্যেই শেষ চারের টিকিট পেয়ে গেছে। তবে দলের পারফরম্যান্সের পাশাপাশি এ মরশুমে মহেন্দ্র সিং ধোনির পারফরম্যান্সে বিন্দুমাত্র উন্নতি হয়নি বরং অবনতি হয়েছে।

আইপিএলে ধোনির স্ট্রাইকরেট ১৩৬। ২১৭ ম্যাচে ৪০ গড়ে তিনি ৪৭১৬ রান করেছে। তিনি ২৩ টি অর্ধশতরান করেছেন। তিনি ৩০০ -র বেশি চার এবং ২০০-র বেশি ছক্কা মেরেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments