Sunday, April 28, 2024
spot_img
spot_img
Homeরাজ্যকীভাবে খুন করা হয়েছিল বগটুইয়ের ভাদুকে, প্রকাশ্যে সিসিটিভি ফুটেজ

কীভাবে খুন করা হয়েছিল বগটুইয়ের ভাদুকে, প্রকাশ্যে সিসিটিভি ফুটেজ

পিসি নিউজ বাংলা : বীরভূমের বগটুইয়ে
কীভাবে খুন হলেন তৃণমূলের ব্লক সভাপতি ভাদু শেখ? সোমবার রাতে প্রকাশ্যে এসেছে  সেই ঘটনার সিসিটিভি ফুটেজ। খুনের সেই মুহূর্তে ঠিক কী হয়েছিল? বড়শাল গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান ভাদু শেখের হত্যার ভিডিও সামনে আনল পুলিশ। আর তাতে যে ঘটনা ধরা পড়েছে তা দেখে শিউরে ওঠার মতো অবস্থা। তবে সিসিটিভি ফুটেজ থেকে দুষ্কৃতীদের চিহ্নিত করার কাজটি আরও দোকাহয় তদন্তকারী অফিসারদের কাছে।

২১ মার্চ রাতে খুন হন ভাদু শেখ। বগটুই মোড়ের একটি চায়ের দোকানের সামনে নিজের স্কুটিতে বসে থাকা অবস্থাতেই বোমা মেরে খুন করা হয় তাঁকে। পুরো ঘটনাটি ধরা পড়ে সেই চা দোকানের উলটো দিকের একটি বাড়িতে লাগানো সিসিটিভিতে। ভিডিওতে দেখা যায়, ওইদিন রাত আটটা থেকে সাড়ে আটটার মধ্যে হঠাৎই দুটি মোটর বাইকে চেপে ওই দোকানের সামনে আসে চার দুষ্কৃতী। বাইক থেকে না নেমেই ভাদু শেখকে লক্ষ্য করে বোমা ছোঁড়ে দুষ্কৃতীরা। এক দুষ্কৃতী বাইক থেকে নেমে আগ্নেয়াস্ত্র বের করলেও তা চালায়নি। কারণ ততক্ষনে মাটিতে লুটিয়ে পড়েছেন ভাদু। ঘটনার পরই বাইকে চেপে ঘটনাস্থল ছেলে পালিয়ে যায় তারা। সিসিটিভি ফুটেজ অনুযায়ী, ভাদু শেখকে খুন করা হয়েছে মাত্র ৪০ সেকেন্ডের মধ্যেই।

রামপুরহাটের ঘটনায় শুরু থেকেই পুলিশি গাফিলতির একটি অভিযোগ উঠছিল। বার বার পুলিশের তদন্ত প্রক্রিয়া প্রশ্নের মুখে পড়েছে। ভাদু শেখের মৃত্যুর পর উত্তাল হয়ে ওঠে রামপুরহাট। ভাদুর মৃত্যুর পরবর্তী অশান্তির জেরে পুড়িয়ে মারা হয় বগটুই গ্রামের অন্তত ১০ জনকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments