Thursday, May 16, 2024
spot_img
spot_img
Homeরাজ্যকাশ্মীরে বরফের মধ্যে রোমান্সে ব্যস্ত শোভন-বৈশাখী

কাশ্মীরে বরফের মধ্যে রোমান্সে ব্যস্ত শোভন-বৈশাখী

পিসি নিউজ বাংলা : তাঁর ফেসবুকের দেওয়াল স্পষ্ট জানাচ্ছে, ভূ-স্বর্গ কাশ্মীরে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন এই প্রেমিক যুগল। তাঁদের প্রেম কাহিনি হার মানাবে যে কোনও ফিল্মের চিত্রনাট্যকে। সমাজ, বয়স কোনও কিছুর পরোয়া করেননি তাঁরা।  হ্যাঁ ঠিকই ধরেছেন, শোভন-বৈশাখী’র কথাই বলা হচ্ছে। বেশ কয়েক মাস ধরেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের অটুট প্রেম। অবশ্য তা নিয়ে বিভিন্ন রাজনৈতিক মহলের শুরু হয়েছিল শোরগোল। কিন্তু সমালোচকদের নানা কথা হেলায় সরিয়ে গত বছর পুজোর সময় বৈশাখীর মাথায় সিঁদুর পরিয়ে তাঁকে আপন করে নেন শোভন। ফের ভাইরাল শোভন-বৈশাখী জুটি।


জানা যাচ্ছে, হানিমুনের ছুটি কাটাতে কাশ্মীরে গিয়েছেন শোভন-বৈশাখী। তাঁদের সঙ্গে কাশ্মীর সফরে গিয়েছে বৈশাখীর একমাত্র কন্যা মেহুলও। সপরিবারে পোজ দিয়েও একগুচ্ছ ছবি পোস্ট করেছেন বৈশাখী।


যেখানে কখনও মেয়েকে নিয়ে ছবিতে দেখা যাচ্ছে বৈশাখীকে। আবার কখনও বৈশাখীর ঘাড়ে হাত দিয়ে রয়েছেন শোভন। এমনকী, টিউলিপ গার্ডেনেও হাসিমুখে পোজ দিচ্ছেন শোভন বৈশাখী। কখনও সাদা বরফে মাখামাখি করছেন তাঁরা।
সক্রিয় রাজনীতি থেকে এখন অনেকটাই দূরে শোভন-বৈশাখী। তাই হয়তো সময় সুযোগ পাওয়া মাত্রই কলকাতার এই ভ্যাবসা গরম থেকে রেহাই পেতে ভূ-স্বর্গকেই বেছে নিয়েছেন এই জুটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments