Saturday, May 4, 2024
spot_img
spot_img
Homeরাজ্যকলকাতা থেকে লুঠ কোটি টাকার সোনা ও হিরে উদ্ধার মুশির্দাবাদে, ধৃত...

কলকাতা থেকে লুঠ কোটি টাকার সোনা ও হিরে উদ্ধার মুশির্দাবাদে, ধৃত ৩

পিসি নিউজ বাংলা : কলকাতার এক স্বর্ণ ব্যবসায়ীর কাছ থেকে লুঠ হওয়া প্রায় দেড় কোটি টাকার সোনার গয়না ও হিরে-সহ তিন ব্যক্তিকে গ্রেফতার করল মুর্শিদাবাদ থানার পুলিশ স্পেশাল অপারেশন গ্রুপ এবং হরিহরপাড়া থানার যৌথ দল। সোমবার রাতে মুর্শিদাবাদের লালবাগ ও নওদা থেকে তাদের গ্রেফতার করা হয়।
ধৃতদের কাছ থেকে লুঠ হওয়া হিরে ও সোনার গয়নার বেশিরভাগটাই উদ্ধার করতে পেরেছে পুলিশ। ধৃতদের ১০ দিনের পুলিশ হেফাজতের আবেদন জানিয়ে মঙ্গলবার আদালতে তোলা হয়।

মুর্শিদাবাদ পুলিশ জেলার সুপার কেএস রাজকুমার মঙ্গলবার এক সাংবাদিক বৈঠকে জানান, ‘সম্প্রতি গোপাল রানা নামে কলকাতার এক স্বর্ণ ব্যবসায়ীকে একটি নামী স্বর্ণ সংস্থার নাম করে কিছু ব্যক্তি ফোন করে। তারা জানায় যে, নিজেদের ব্র্যান্ডের একটি আউটলেট খুলতে চান এবং তার জন্য প্রচুর সোনার ও হিরের গয়না প্রয়োজন। কয়েকবার কথাবার্তার পর প্রতারকদের কথার ফাঁদে পা দেন গোপালবাবু। এরপর ওই অপরিচিত ব্যক্তিদের কথা মতো বেশ কয়েকবার স্থান পরিবর্তন করার পর ২৩ মার্চ গোপালবাবুকে সোনা এবং হিরের অলঙ্কার-সহ হরিহরপাড়া থানার গজনীপুর-বেলতলা এলাকায় ডাকা হয় মাল ডেলিভারি দেওয়ার জন্য। এরপর গোপালবাবু তার দু-তিনজন সহযোগীকে নিয়ে গজনীপুর এলাকায় একটি ফাঁকা জায়গাতে পৌঁছনো মাত্রই কয়েকজন ব্যক্তি তাদের ঘিরে ধরে। তাঁদের সঙ্গে থাকা সব হিরে এবং সোনার গয়না ছিনতাই করে পালায়।
ওই দিনই গোপালবাবু হরিহরপাড়া থানায় এ বিষয়ে লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে মুর্শিদাবাদ পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার সুবিমল পালের নেতৃত্বে একটি বিশেষ তদন্তকারী দল এই ঘটনার তদন্ত শুরু করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments