Friday, May 3, 2024
spot_img
spot_img
Homeফিল্ম জগৎউত্তেজক পোশাক পরলে ধর্ষণ তো হবেই': দেবলীনা

উত্তেজক পোশাক পরলে ধর্ষণ তো হবেই’: দেবলীনা

পিসি নিউজ বাংলা : সংবাদ শিরোনামে প্রায় প্রতিদিনই শিরোনামে ধর্ষণের খবর। প্রতিবাদ উঠছে দেশের বিভিন্ন প্রান্ত থেকে। সম্প্রতি বলিউড অভিনেত্রী কাল্কি কোয়েচলিন খোঁচা দিয়ে প্রতিবাদ করেছিলেন উত্তোরত্তর বৃদ্ধি পাওয়া ধর্ষণের ঘটনার। সেখানে মেয়েদের পোশাককেই পরিস্থিতির জন্য দায়ী করেছেন কাল্কি। অভিনেত্রীর কথায়, ‘ধর্ষণের কারণ তো নারী নিজেই! এমন কিছু পোশাক তাঁরা পরেন, যা পুরুষদের উত্তেজিত করে। কারণ, তাঁদের চোখ আছে। তাঁরা দেখেন। এবং….। নইলে কী আর এ সব হয়?’ মেয়েদের অমন পোশাকের জন্যই নিজেদের সামলাতে না পেরে ধর্ষণ করে ফেলেন তাঁরা। কাল্কির সঙ্গে সেই ভিডিওতে আরেক যুবতীকেও দেখা গিয়েছে। তার গলাতেও প্রতিবাদের একই সুর। পুরোটাই ব্যঙ্গের সুরে।
এবার কাল্কির সেই ব্যঙ্গাত্মক ভিডিওকে হাতিয়ার করে ধর্ষণের ঘটনার প্রতিবাদ জানালেন বাঙালি অভিনেত্রী দেবলীনা কুমার। ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করেছেন তিনি।

ক্যাপশনে তিনি লিখেছেন, ‘অবশ্যই আমরা দায়ী, এবং আমাদের পোশাক। এবার পোশাক উত্তেজক হলে তো এরকম তো হবেই’। এর পাশাপাশি ধর্ষণের মতো অপরাধের বিরুদ্ধেও সোচ্চার হয়েছেন তিনি।
এর আগে দেবলীনা বলেছিলেন, সুযোগ পেলে রাজনীতিতে আসতে চান তিনিও। গত বছর পুরসভা নির্বাচনের সময়ে দলের থেকে ভোটে দাঁড়ানোর প্রস্তাবও দেওয়া হয়েছিল তাঁকে। কিন্তু নিজেই সেই প্রস্তাব ফিরিয়ে দেন। কারণ তাঁর মতে, রাজনীতির জন‍্য অনেকটা সময় দরকার যেটা তাঁর কাছে এই মুহূর্তে নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments