Friday, April 26, 2024
spot_img
spot_img
Homeআবহাওয়াঅতি ভারী বৃষ্টির পূর্বাভাস, উত্তর-দক্ষিণে কতটা প্রভাব পড়বে বর্ষার?

অতি ভারী বৃষ্টির পূর্বাভাস, উত্তর-দক্ষিণে কতটা প্রভাব পড়বে বর্ষার?

পিসি নিউজ বাংলা : নির্ধারিত সময়ের আগেই বঙ্গে পা রেখেছে বর্ষা। এরইমধ্যে উত্তরবঙ্গে ঢুকে পড়ল দক্ষিণ-পশ্চিম মৌসুমী বায়ু। ফলে ভারী থেকে অতি ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে আলিপুরদুয়ার ও কোচবিহারে। এমনটাই পূর্বাভাস আবহাওয়া দপ্তরের। তবে দক্ষিণবঙ্গে এখনই বর্ষার পূর্বাভাস নেই। বজ্রবিদ্যুৎ-সহ বিক্ষিপ্ত বৃষ্টি হতে পারে। আর্দ্রতাজনিত অস্বস্তি সহ্য করতে হবে দক্ষিণবঙ্গবাসীকে।
Rain Weatherউত্তরবঙ্গে বর্ষা এসে গিয়েছে। আগামী কয়েকদিন দার্জিলিং, কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিহার, জলপাইগুড়ি এই পাঁচ জেলায় ভারী বৃষ্টির পূর্বাভাস হাওয়া অফিসের। মালদহ এবং দুই দিনাজপুরেও বৃষ্টিপাত হতে পারে। এদিকে উত্তরবঙ্গ জলে ভিজলেও তীব্র গরমে ফুটছে দক্ষিণবঙ্গ। দক্ষিণবঙ্গে বর্ষা কবে পা রাখবে, তারই প্রতীক্ষায় বাসিন্দারা।
Rain Weather Kolkataআবহাওয়া দপ্তর জানিয়েছে, দক্ষিণবঙ্গে আগামী কয়েকদিন বিক্ষিপ্ত বৃষ্টি চলবে। সেইসঙ্গে বজায় থাকবে আর্দ্রতাজনিত অস্বস্তি। কদিন আগেই অশনির দাপটে আতঙ্কে ছিল বাংলা। যদিও বাংলায় তেমন প্রভাব ফেলেনি অশনি। কিন্তু তার পিছু পিছুই বর্ষা ঢুকে পড়বে কিনা তা ভাবা হচ্ছিল। রাজ্যের কিছু এলাকায় বিক্ষিপ্ত বৃষ্টি হয়েছিল। উত্তরবঙ্গের পর এবার বর্ষা ঢোকার অপেক্ষায় দক্ষিণবঙ্গ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments