Saturday, May 18, 2024
spot_img
spot_img
Homeজেলাবর্ধমানে বিষ মদ খেয়ে মৃত ২, অসুস্থ ৩

বর্ধমানে বিষ মদ খেয়ে মৃত ২, অসুস্থ ৩

পিসি নিউজ বাংলা : বিষ মদ খেয়ে মৃত্যু হল দুই যুবকের। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছে আরও ৩ জন। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে বর্ধমান শহরের বাহির সর্বমঙ্গলা পাড়ায়। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মৃতদের নাম শেখ সুবরতি এবং শেখ আমিন।
বর্ধমানে বিষ মদ খেয়ে মৃত ২, অসুস্থ ৩ স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন রাতে কলেজ মোড়ের জিটি রোডে একটি হোটেলে বসে তারা মদ খাচ্ছিল। তবে তারা একসঙ্গে মদ খায়নি। তারা আলাদা আলাদাভাবে মদ খেয়েছিল। এদের মধ্যে একজন গতকাল রাতে মদ খেয়েছিল। তবে মৃত দুজন বৃহস্পতিবার ন্ধ্যা সাতটা নাগাদ লক্ষ্মীপুর মাঠ কলেজ মোড়ের একটি মদের দোকান থেকে দেশি মদ কিনে খেয়েছিল। আর তারপর থেকেই প্রচণ্ড বমি হতে শুরু করে। ওই দুই দুই যুবককে গুরুতর অসুস্থ অবস্থায় বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতাল নিয়ে আসা যাওয়া হয়। সেখানে শেখ সুবরতিকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। এরপর চিকিৎসা চলাকালীন শেখ হালিম এর মৃত্যু হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে।
অন্যদিকে মদ খেয়ে অসুস্থ আরও ৩ জনকে বাবুরবাগ এলাকার একটি নার্সিংহোমে নিয়ে যায় স্থানীয়রা। প্রাথমিক চিকিৎসার পর বর্তমানে তাদের শারীরিক অবস্থা স্থিতিশীল।মদ খেয়েই কি তাদের মৃত্যু হয়েছে? সেই বিষয়ে এখনও নিশ্চিত নয় পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এরপর রিপোর্ট এলে সব জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।
যদিও মৃতের পরিবারের পক্ষ থেকে এই ঘটনায় এখনও কোনও অভিযোগ দায়ের হয়নি। ইতিমধ্যে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments