Saturday, April 27, 2024
spot_img
spot_img
HomeখবরCBI সিবিআইয়ের কাছে চাইলেন মুড়ি, মেয়ের সঙ্গে ফোনে কথোপকথনে কান্নায় ভেঙে পড়েন...

CBI সিবিআইয়ের কাছে চাইলেন মুড়ি, মেয়ের সঙ্গে ফোনে কথোপকথনে কান্নায় ভেঙে পড়েন দু’জনেই।

পিসি নিউজ বাংলা :- আদালতের নির্দেশে টানা ১০ দিনের সিবিআই হেফাজত হয়েছে অনুব্রত মণ্ডলের। আপাতত এখন তাঁর ঠাঁই কলকাতার নিজাম প্যালেসে সিবিআই হেফাজতে। সিবিআই (CBI) সূত্রের খবর, শুক্রবার তিনি কয়েকবার তাঁর মেয়ে সুকন্যা অধিকারীর সঙ্গে ফোনে কথা বলেন। এদিন দুপুরে কলকাতার কম্যান্ড হাসপাতালে তাঁর স্বাস্থ্যপরীক্ষা করতে যাওয়ার আগেই এক বার মেয়ের সঙ্গে কথা হয়েছে তাঁর। ফোনের লাউডস্পিকার ‘অন’ করে সিবিআই আধিকারিকেরা তাঁর সঙ্গে কথা বলতে দেয়। এক বার কথা বলিয়ে দেওয়ার জন্য সিবিআই আধিকারিকের কাছে কাতর মিনতি করছিলেন তিনি। সেই অনুরোধ মেনে সুকন্যার সঙ্গে তাঁকে দু’বার কথা বলিয়ে দেয় সিবিআই। মেয়ের সঙ্গে যখন কথা হচ্ছিল, সেই সময় সিবিআই আধিকারিকরা সামনেই বসে ছিলেন। জানা গিয়েছে, অনুব্রত এবং তাঁর মেয়ে দু’জনেই কান্নায় ভেঙে পড়েছিলেন।

কথা শেষ হলে দুপুর ২ টো ৪০ মিনিটে অনুব্রতকে নিয়ে কম্যান্ড হাসপাতালের উদ্দেশে রওনা দেন সিবিআই আধিকারিকরা। সেখানে আদালতের নির্দেশ অনুযায়ী চিকিৎসকদের বোর্ড তাঁর স্বাস্থ্য পরীক্ষা করেন। তবে অনুব্রতর তেমন কোনও কোনও অসুবিধে ধরা পড়েনি বলে জানিয়েছেন চিকিৎসকরা। রক্তচাপ থেকে রক্তের শর্করা, সবই স্বাভাবিক ছিল। ইসিজির রিপোর্টও স্বাভাবিক। এর পর সেখান থেকে বিকেলে অনুব্রতকে ফের নিজাম প্যালেসে ফিরিয়ে আনা হয়। জানা গিয়েছে, শুক্রবার হাসপাতাল থেকে ফিরে আসার পর চা বিস্কুট খেয়েছেন তিনি। সন্ধ্যার পর মুড়ি চেয়েছিলেন সিবিআই কর্তাদের কাছে। তাই তাঁর জন্য মুড়ির ব্যবস্থা করা হয়।

CBI সিবিআইয়ের কাছে চাইলেন মুড়ি, মেয়ের সঙ্গে ফোনে কথোপকথনে কান্নায় ভেঙে পড়েন দু’জনেই।

MORE NEWS – উচ্চতায় আইফেল টাওয়ারও হার মানবে! পর্যটকদের আকর্ষণের কেন্দ্রবিন্দু বিশ্বের উচ্চতম রেলসেতু চেনাব।

২০০৪ সালে এই সেতু নির্মাণের কাজ শুরু হয়েছে। দীর্ঘ ১৮ বছরের কাছাকাছি সময় লাগল চেনাব রেলসেতু তৈরি হতে। আজ, শনিবার যেমন বিশ্বের উচ্চতম চেনাব রেল সেতুর (Chenab Railsetu) উদ্বোধন, ঠিক তেমনি ২০২৩ সালের মধ্যে এই প্রকল্প বাস্তবায়িত হয়ে যাবে। চেনাব নদীর উপর তৈরি এই রেলসেতু হবে প্যারিসের আইফেল টাওয়ারের থেকেও ৩৫ মিটার উঁচু। নদীর জলতল থেকে ৩৫৯ মিটার উপরে অবস্থান করবে সেতুটি। তাই এই রেলসেতু আগামিদিনে হতে চলেছে দেশের অন্যতম আকর্ষণের কেন্দ্রবিন্দু। পাশাপাশি এই স্থান পর্যটকদের জন্যেও আগ্রহ তৈরি করবে অ্যাডভেঞ্চার স্পোর্টসকে ঘিরে। CONTINUE READING

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments