Sunday, May 5, 2024
spot_img
spot_img
Homeখবরভুবন বাদ্যকরের হাতে উঠল iPhone 13, কেমন প্রতিক্রিয়া

ভুবন বাদ্যকরের হাতে উঠল iPhone 13, কেমন প্রতিক্রিয়া

পিসি নিউজ বাংলা : বাংলার গণ্ডি পার করে ‘কাঁচা বাদাম’ গান দেশে বিদেশে সমান পরিচিতি পেয়েছে। গ্রাম বাংলার সাধারণ বাদাম বিক্রেতাকে এখন সবাই চেনে এক ডাকে, ভুবন বাদ্যকর। বিশ্বজোড়া সুপারহিট বাদামাকাকু। স্ত্রী আদুরিকে সঙ্গে নিয়ে ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চেও হাজির হয়েছিলেন তিনি। একাধিক স্টুডিওতে গান রেকর্ডের পাশাপাশি বহু নামীদামী জায়গা থেকে গান গাওয়ার প্রস্তাবও পাচ্ছেন। এক কথায়, রাতারাতি বদলে গিয়েছে ‍‍`বাদাম কাকু‍‍`র জীবন!

বাদাম বেচা এখন তাঁর অতীত জীবন। এখন তিনি জনপ্রিয় শিল্পী। তাই গ্রামে গ্রামে ঘুরে বাদাম বিক্রি নয়, এখন চারচাকায় চেপে ঘুরে বেড়ান ভুবন বাদ্যকর। মাটির বাড়ি ছেড়ে লাখ লাখ টাকার রাজমহলে বাস করেন। ইউটিউব চ্যানেলেও খুলেছেন। আর সেখানেই তিনি ফাঁস করলেন আপতত তাঁর হাতে এসেছে একটি iPhone 13। এটি উপহার হিসাবে পেয়েছেন ভুবন বাদ্যকর। তিনি জানান, দিল্লিতে অনুষ্ঠান করতে গিয়ে সেখানেই এই ফোনটি উপহার হিসাবে পেয়েছেন তিনি।

কত দাম এই ফোনের?
জানা গিয়েছে, আইফোন ১৩-এর এই ফোনের সর্বনিম্ন বাজার মূল্য ৭২,৯৯০ টাকা। তবে স্পেসিফিকেশন-এর উপর নির্ভর করে এর দাম এক লাখের বেশিও হতে পারে। এমন একটি মূল্যবান উপহার পেয়ে বেজায় খুশি বাদাম কাকু। দিন কয়েক আগে তিনি নিজেই জানিয়েছিলেন দিল্লি যাচ্ছেন শো করতে। আর সেখান থেকে ফিরে এসেই উপহার পাওয়া স্মার্ট ফোনটি হাতে ভিডিও শেয়ার করেন তিনি। সবার সঙ্গেই ভাগ করে নেন দামী এই ফোন পাওয়ার আনন্দ৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments