Monday, April 29, 2024
spot_img
spot_img
HomeখবরArpita & Partha পার্থর 'প্রস্তাব' ফেরালেন জেলে জ্বরে কাতর 'পরিচিত' অর্পিতা।

Arpita & Partha পার্থর ‘প্রস্তাব’ ফেরালেন জেলে জ্বরে কাতর ‘পরিচিত’ অর্পিতা।

পিসি নিউজ বাংলা:- ধীরে ধীরে জেলজীবনের সঙ্গে নিজেকে মানিয়ে নিচ্ছেন পার্থ চট্টোপাধ্যায়। এবার জেলে বসেই অর্পিতা মুখোপাধ্যায়কে (Arpita & Partha )পাশে থাকার বার্তা দিলেন পার্থ চট্টোপাধ্যায়। সূত্রের খবর, প্রাক্তন মন্ত্রী নিজের আইনজীবী মারফত সাহায্যের বার্তা পাঠিয়েছেন। আলিপুর সংশোধানাগারের সেলে বসে এ কথা জানতে পারেন অর্পিতা মুখোপাধ্যায়। কিন্ত পার্থর এই সাহায্য ফিরিয়ে দিয়েছেন তিনি। পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবীর থেকে কোনওরকম আইনি সাহায্য নিতে চান না বলে সাফ জানিয়েছেন অর্পিতা। প্রেসিডেন্সি জেল থেকে আলিপুর মহিলা সংশোধনাগারের দূরত্ব ৫০০ মিটারের কাছাকাছি। দূরে বসেও ‘পরিচিত’ অর্পিতার জন্য চিন্তা করছেন প্রাক্তন মন্ত্রী। তাঁর জন্য আইনি সাহায্যের ব্যবস্থা করতে নিজের আইনজীবীকেই নিযুক্ত করতে চাইছেন। কিন্তু সেই প্রস্তাব কার্যত ফিরিয়ে দিয়েছেন অর্পিতা। ইডি হেফাজত কাটিয়ে এসএসসি নিয়োগ দুর্নীতিকাণ্ডে গ্রেফতার হওয়া অর্পিতা মুখোপাধ্যায়ের বর্তমান ঠিকানা আলিপুরের মহিলা সংশোধনাগার। ২ নম্বর ওয়ার্ডে রয়েছেন তিনি।

জানা গিয়েছে, প্রথম দিন একাই ছিলেন সেলে। সারারাত কান্নাকাটিও করেছেন। বর্তমানে আরও ২০ বন্দির সঙ্গে একঘরে রাখা হয়েছে অর্পিতাকে। সহবন্দিরা অনেকেই তাকে সিনেমার পর্দায় দেখেছেন। সহবন্দিদের চোখে তিনি রূপোলি জগতের মানুষ, ‘সেলেব’। এককালে প্রসেনজিৎ, সোহমের মতো টলিউডের প্রথম সারির নায়কদের নায়িকা হিসেবে যাকে দেখেছেন আজ তিনিই তাদের পাশে। তাই সহবন্দিরা অর্পিতাকে খানিক সম্ভ্রমের নজরেই দেখছেন বলে খবর। বলা চলে, রীতিমতো তোয়াজ করে চলছেন অন্য বন্দিরা। তাই কিছুটা উন্মাদনা আর আবেগের বশেই কেউ কেচে দিচ্ছে জামাকাপড়, কেউ আবার পেতে দিচ্ছে বিছানা। রীতিমতো সেলেব মুডে সেলে রয়েছেন মডেল-অভিনেত্রী। জ্বর আসায় দুর্বল হয়ে পড়ছেন অর্পিতা। যদিও সময়মতো চেকআপ বা ওষুধের ব্যবস্থা করছে জেল কর্তৃপক্ষ।

Arpita & Partha পার্থর ‘প্রস্তাব’ ফেরালেন জেলে জ্বরে কাতর ‘পরিচিত’ অর্পিতা।

MORE NEWS – অর্পিতার ফ্লাটে আটকে রয়েছে নয়টি কুকুর, উদ্ধারের অনুরোধ প্রতাপ চুনারী।

টালিগঞ্জের ডায়মন্ড সিটি সাউথ আবাসনে অর্পিতার নামে থাকা একটি ফ্ল্যাটে বন্দি হয়ে রয়েছে ন’টি উন্নত প্রজাতির সারমেয় বা। যাদের সব মিলিয়ে দাম চার লাখ টাকার বেশি, এই কুকুর গুলি অর্পিতার দায়িত্বেই ছিল। জানা যাচ্ছে ওই সবকটি কুকুর পার্থ চট্টোপাধ্যায়ের, এমনটাই জানান ওই আবাসনের বাসিন্দারা, পার্থ এবং অর্পিতা ইডি হেফাজতে যাওয়ার পর থেকেই ওই ফ্ল্যাটে বন্দি রয়েছে ন’টি সারমেয়। CONTINUE READING

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments