Friday, April 26, 2024
spot_img
spot_img
Homeফিল্ম জগৎ'মা' দিবসে করিনার আবেগঘন পোস্ট, দুই ছেলেকে নিয়ে যা লিখলেন বেবো!

‘মা’ দিবসে করিনার আবেগঘন পোস্ট, দুই ছেলেকে নিয়ে যা লিখলেন বেবো!

পিসি নিউজ বাংলা : প্রতি বছর মে মাসের দ্বিতীয় রবিবার পালিত করা হয় ‘বিশ্ব মা দিবস’। এই বছরে আজ (৯ মে) দিনটি পালিত হচ্ছে। এই মা দিবসে আবেগঘন হয়ে পড়লেন অভিনেত্রী কারিনা কপুর খান।
কারিনা কাপুর খানের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট তাঁর ভক্তদের জন্য একটি ট্রিট। মাঝেমধ্যেই ছবি এবং ভিডিও আপলোড করেন তিনি ৷ সেই আবেগের উষ্ণতা ছড়িয়েছে নেটমাধ্যমেও।

Pc News Bangla
‘মা’ দিবসে করিনার আবেগঘন পোস্ট, দুই ছেলেকে নিয়ে যা লিখলেন বেবো!

ভক্তদের ক্যামেরার পিছনের জীবনের একটি আভাসও দেন করিনা। আজ বিশ্ব যখন মা দিবস উদযাপন করছে, তখন করিনাও তাঁর দুই ছেলে তৈমুর আলি খান এবং জাহাঙ্গীর আলি খানের সঙ্গে দিনটি উদযাপন করার সুযোগ একেবারেই হাতছাড়া করলেন না। রবিবার সকালে ইনস্টাগ্রামে ২ সন্তানের একটি ছবি পোস্ট করলেন কারিনা। সাদা কালো ছবিতে দেখা যাচ্ছে, অভিনেত্রীর জ্যেষ্ঠপুত্র বছর পাঁচেকের তৈমুর আলি খানের কোলে শুয়ে করিনার সদ্যোজাত। হাসিমুখে, নিষ্পলক চোখে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছে তৈমুর।
এদিন করিনা তাঁর অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দুই ছেলের সঙ্গে ছবি পোস্ট করেছেন৷ সেইসঙ্গে লিখেছেন, “আমার জীবনের দৈর্ঘ্য এবং প্রস্থ৷ শুভ মা দিবস”।

Pc News Bangla
‘মা’ দিবসে করিনার আবেগঘন পোস্ট, দুই ছেলেকে নিয়ে যা লিখলেন বেবো!

তৈমুর ও জেহ-কে নিয়ে সৈফ আলি খান ও করিনা কাপুর বেশ সুখে সংসার করছেন৷
সময় পেলেই ছেলেদের সঙ্গে খেলা আর দুষ্টুমিতে মেতে ওঠেন করিনা৷ জন্মের পর থেকেই বাবা মায়ের সঙ্গে লেন্সবন্দি হয়ে খুদে তৈমুর ও জে’কে নানা মুডে দেখা গিয়েছে। মলদ্বীপে বাবা মায়ের সঙ্গে বেশ খুশির মুডেই সময় কাটিয়েছে দুই খুদে৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments