Monday, April 29, 2024
spot_img
spot_img
Homeফিল্ম জগৎমালা বদলের পরই ঠোঁটে ঠোঁট, প্রকাশ্যে রণবীর-আলিয়ার ছাদনা তলার ভিডিও ভাইরাল

মালা বদলের পরই ঠোঁটে ঠোঁট, প্রকাশ্যে রণবীর-আলিয়ার ছাদনা তলার ভিডিও ভাইরাল

পিসি নিউজ বাংলা : পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে অবশেষে সাত পাকে বাঁধা পড়লেন বলিউডের জনপ্রিয় তারকা জুটি রণবীর কপূর ও আলিয়া ভট্ট। বৃহস্পতিবার তাঁদের বিয়ের পর বেশ কিছু ছবি প্রকাশ্যে আসে। আলিয়া ভট্ট নিজেই ছবিগুলি পোস্ট করেন। এরপর অনুষ্ঠানের একাধিক ভিডিও প্রকাশ্যে আসতে থাকে। তেমনই এক ভিডিও ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

শুক্রবার নবদম্পতির বিয়ের একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায়, মালাবদলের সময় রণবীর যেই মালা পরাতে যাবেন আলিয়াকে ওমনি বরকে কাঁধে তুলে নিলেন তাঁর বন্ধুরা। আলিয়ার নাগালের বাইরে পৌঁছে দেওয়ার চেষ্টা চলে হবু বরকে। বেশ কিছুক্ষণ এই নিয়ে চলে হাসি মজা। অবশেষে সম্পন্ন হল মালাবদল। তবে মালা পরার জন্য আলিয়ার সামনে হাঁটু মুড়ে বসে পড়লেন ‘রকস্টার’। মালাবদল সেরেই একে অপরের ঠোঁটে ঠোঁট রাখলেন। উচ্ছ্বাসে ফেটে পড়েন ঘনিষ্ঠরা। ভাইরাল হয়েছে সেই ভিডিও।

গতকাল বিয়ে শেষ হতেই প্রকাশ্যে আলিয়ার হাত ধরে আসেন রণবীর কপূর। পাপারাৎজিদের জন্য পোজও দেন। সকলের হাসি মুখে অভিনন্দন ও শুভেচ্ছা গ্রহণ করেন নব দম্পতি। তারপর সকলকে চমকে আলিয়াকে কোলে তুলে বাড়ির ভিতর চলে যান রণবীর।

প্রসঙ্গত, গত পাঁচ বছর ধরে মিষ্টি মধুর প্রেমের সম্পর্কে রয়েছেন রণবীর কপূর ও আলিয়া ভট্ট। ‘ব্রহ্মাস্ত্র’ ছবির সেট থেকেই শুরু হয় তাঁদের সম্পর্ক। অবশেষে ১৪ এপ্রিল বিবাহবন্ধনে আবদ্ধ হন তাঁরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments