Friday, April 26, 2024
spot_img
spot_img
Homeজেলাভোট প্রচারে মুর্শিদাবাদে আসছেন না তৃণমূল সুপ্রিমো

ভোট প্রচারে মুর্শিদাবাদে আসছেন না তৃণমূল সুপ্রিমো

দীর্ঘ টালবাহানার পর অবশেষে নির্বাচন কমিশনে সিদ্ধান্ত নিয়েছে ৩০ সেপ্টেম্বর ভবানীপুর কেন্দ্রের উপনির্বাচনের ‌সঙ্গে মুর্শিদাবাদের দুই বিধানসভা কেন্দ্রে নির্বাচন অনুষ্ঠিত হবে। ভোট প্রচারে মুর্শিদাবাদ জেলায় আসছেন না তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জি। আগামী ৩০ সেপ্টেম্বর মুর্শিদাবাদের সামশেরগঞ্জ এবং জঙ্গিপুর বিধানসভা কেন্দ্রে হতে চলেছে নির্বাচন। ২০২১ এর বিধানসভা নির্বাচনের আগে এই দুই কেন্দ্রে দুই প্রার্থীর মৃত্যুতে ভোট স্থগিত হয়ে যায়।

কোভিড আবহে এবছর নির্বাচন কমিশন ভোট প্রচারে একাধিক নিষেধাজ্ঞা জারি করেছে। ২০ সেপ্টেম্বরের আগে কোনও রাজনৈতিক দলের প্রার্থী ভোট প্রচার শুরু করতে পারবে না বলে জানানো হয়েছে। মুর্শিদাবাদ জেলা তৃণমূল সূত্রে জানানো হয়েছিল, আগামী ২২ সেপ্টেম্বর মুর্শিদাবাদের জঙ্গিপুর কেন্দ্র এবং ২৩ সেপ্টেম্বর সামশেরগঞ্জ বিধানসভা কেন্দ্রে নির্বাচনী প্রচার সারবেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। সেইমতো মুর্শিদাবাদ জেলার তৃণমূল নেতারা শুক্রবার দিনভর মুখ্যমন্ত্রীর সাম্ভাব্য অনুষ্ঠানস্থল ঘুরে দেখেন। কিন্তু শুক্রবার রাতে রাজ্য তৃণমূল কংগ্রেসের তরফ থেকে জেলার নেতৃত্বকে জানানো হয়েছে ভবানীপুর কেন্দ্রে ভোট প্রচারে ব্যস্ত থাকায় মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি ভোটের প্রচারে মুর্শিদাবাদের কোনও কেন্দ্রেই আসছেন না।

যদিও মুখ্যমন্ত্রীর পরিবর্তে জেলাতে ভোট প্রচারে আসবেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জি এবং দলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য, যুব তৃণমূল নেতা সুদীপ রাহা সহ আরও একাধিক শীর্ষ তৃণমূল নেতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments