Sunday, May 12, 2024
spot_img
spot_img
Homeখবরব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ৬৯৬ পদে নিয়োগ, জেনে নেন কীভাবে আবেদন করবেন

ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ৬৯৬ পদে নিয়োগ, জেনে নেন কীভাবে আবেদন করবেন

পিসি নিউজ বাংলা : চাকরিপ্রার্থীদের নতুন দিশা দেখাচ্ছে ব্যাঙ্ক অব ইন্ডিয়া। সম্প্রতি ব্যাঙ্ক অব ইন্ডিয়ার তরফে এক বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। ক্রেডিট অফিসার এবং অন্যান্য পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন। মোট ৬৯৬টি পদে নিয়োগ হবে বলে ব্যাঙ্কের তরফে জানানো হয়েছে। গোটা ভারতেই এই ব্যাঙ্কের বিভিন্ন শাখায় নিয়োগ প্রক্রিয়া চলবে। অনলাইনে আবেদন করা যাবে।

কোন কোন পদে নিয়োগ
অর্থনীতিবিদ, পরিসংখ্যানবিদ, রিস্ক ম্যানেজার, ক্রেডিট বিশ্লেষক, ক্রেডিট অফিসার, কারিগরি মূল্যায়ন, আইটি অফিসার, ম্যানেজার আইটি, সিনিয়র ম্যানেজার আইটি, ম্যানেজার আইটি (ডেটা সেন্টার), সিনিয়র ম্যানেজার আইটি (ডেটা সেন্টার), সিনিয়র ম্যানেজার (নেটওয়ার্ক সিকিউরিটি), সিনিয়র ম্যানেজার (নেটওয়ার্ক রাউটিং এবং সুইচিং বিশেষজ্ঞ), ম্যানেজার (এন্ড পয়েন্ট সিকিউরিটি),
ম্যানেজার (ডেটা সেন্টার), সিস্টেম অ্যাডমিনিস্ট্রেটর সোলারিস/ইউনিক্স, ম্যানেজার (ডেটা সেন্টার) – সিস্টেম অ্যাডমিনিস্ট্রেটর উইন্ডোজ, ম্যানেজার (ডেটা সেন্টার),ম্যানেজার (ডাটাবেস বিশেষজ্ঞ),ম্যানেজার (টেকনোলজি আর্কিটেক্ট), ম্যানেজার (অ্যাপ্লিকেশন আর্কিটেক্ট) সহ আরও একাধিক পদে নিয়োগ হতে চলেছে।

বয়সসীমা-
আবেদনকারীর বয়স ২৮ থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে। এছাড়া কয়েকটি পদে বয়সের ঊর্ধ্বসীমা ৩৮ বছর করা হয়েছে।

আবেদনের খরচ-
জেনারেল ও অন্যান্য বিভাগের প্রার্থীদের জন্য আবেদন ফি ৮৫০ টাকা ধার্য করা হয়েছে। SC/ST/PWD প্রার্থীদের জন্য আবেদনের ক্ষেত্রে খরচ হবে ১৭৫ টাকা।

নির্বাচন পদ্ধতি:
আবেদনকারী প্রার্থীদের সংখ্যার ওপর নির্ভর করে প্রতিষ্ঠান অনলাইন পরীক্ষা অথবা জিডি বা ইন্টারভিউ যে কোনও একটির মাধ্যমে নির্বাচন করবে।

কীভাবে করবেন আবেদন ?

উপযুক্ত ও যোগ্য প্রার্থীরা অফিসিয়াল ওয়েবসাইট https://bankofindia.co.in এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ তারিখ-
১০ মে, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments