Monday, April 29, 2024
spot_img
spot_img
Homeখেলাবেঙ্কটেশ যে পরিপক্কতার সঙ্গে খেলছে তা দারুণ প্রশংসনীয়। সকলের মনের কথা বললেন...

বেঙ্কটেশ যে পরিপক্কতার সঙ্গে খেলছে তা দারুণ প্রশংসনীয়। সকলের মনের কথা বললেন পার্থিব

মরুশহরে ইনক্রেডিবেল আইয়ার শো অব্যাহত। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের পর মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে নিজের দ্বিতীয় আইপিএল ম্যাচেই অর্ধশতরান করে ফের তাক লাগিয়ে দিয়েছেন বেঙ্কটেশ আইয়ার। সমর্থক থেকে বিশেষজ্ঞ, সকলেই তরুণ নাইটের প্রশংসা পঞ্চমুখ। এবার সেই তালিকায় যোগ দিলেন পার্থিব প্যাটেল।

প্রত্যেক বছরই আইপিএলের মঞ্চে আনকোড়া নতুন প্রতিভাদের সঙ্গে বিশ্বক্রিকেট পরিচিত হয়। মরুশহরে এখনও অবধি আইপিএলের দ্বিতীয়ভাগে নিজের ব্যাটিংয়ে সকল লাইমলাইট কেড়ে নিতে সক্ষম হয়েছেন ২৬ বছর বয়সী তরুণ নাইট বেঙ্কটেশ। আরসিবির বিরুদ্ধে ২৭ বলে ৪১ রানের পর পল্টনদের বিরুদ্ধে ৩০ বলে ৫৩ রানের আরেকটি ঝোড়ো ইনিংস খেলেন বাঁ-হাতি ব্যাটার। বিশ্বমানের বোলারদের বিরুদ্ধে তাঁর ব্যাটিং এবং পরিপক্কতায় মুগ্ধ প্রাক্তন ভারতীয় ক্রিকেটার পার্থিব প্যাটেল।

Star Sports-এ পার্থিব বলেন, ‘আমরা চার বা ছক্কার বিষয়ে বেশি কথা বলি, তবে বেঙ্কটেশ যে পরিপক্কতার সঙ্গে খেলছে তা দারুণ প্রশংসনীয়। আমরা এমন একজনের কথা বলছি যে ভারতীয় এ দল তো দূর, নিজের জোনের হয়েও সম্ভবত খেলেনি। ওর নিজের দক্ষতার ওপর ভীষণ আত্মবিশ্বাসী। যেটুুকু ওর ব্যাটিং দেখেছি, আমার মনে হয় ও শুধু ওপেন নয়, এক থেকে নয়ের মধ্যে যে কোন পজিশনেই ও ব্যাট করতে সক্ষম। ওর ভবিষ্যত্‍ উজ্জ্বল।’

তবে এখানেই ক্ষান্ত হননি পার্থিব, বেঙ্কটেশের ব্যাটিংয়ের সঙ্গে কিংবদন্তী ভারতীয় অলরাউন্ডার যুবরাজ সিংয়ের ব্যাটিং ধরণেরও তুলনা টেনে এনেছেন পার্থিব। ‘ওর ব্যাটিংয়ে যুবরাজ সিংয়ের ছাপ স্পষ্ট। ওর ব্যাট ফ্লোটা অনেকটা ওইরকম। আমি যুবরাজের সঙ্গে ওর তুলনা টানছি না। তবে ওর ব্যাট ফ্লো, শট মারা, ড্রাইভ করা, যেভাবে স্টান্স নেয়, সবেই যুবরাজের ছাপ মেলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments