Saturday, May 18, 2024
spot_img
spot_img
Homeখবরবাংলায় লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ, দৈনিক আক্রান্ত ১০০-র বেশি

বাংলায় লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ, দৈনিক আক্রান্ত ১০০-র বেশি

নমুনা পরীক্ষা বাড়তেই ফের বাড়ছে পজিটিভিটির হার। কলকাতায় করোনা পজিটিভিটির হার ৩ শতাংশ ছাড়িয়েছিল। এবার রাজ্যে একদিনে সংক্রমিতের সংখ্যা বেড়ে দাঁড়াল ১০০-র বেশি। মঙ্গলবার করোনা আক্রান্ত হয়েছিলেন ৭২৬ জন। আর বুধবার তা বেড়ে হল ৮৬৭! একদিনে সবচেয়ে করোনা আক্রান্ত কলকাতায়।

যা রীতিমতো উদ্বেগের।

রাজ্যের স্বাস্থ্য দফতর প্রকাশিত বুধবারের বুলেটিন জানাচ্ছে, গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৭৬৭ জন। মৃত্যু হয়েছে ৯ জনের। মঙ্গলবার এই সংখ্যাটা কেমন ছিল? ২৪ ঘণ্টা আগে রাজ্যে একদিনে করোনা আক্রান্তের সংখ্যা ছিল ৭২৬ জন। মৃত্যুও ছিল এদিনের মতোই ৯ জন। আর পজিটিভিটি রেট ছিল ২.১৯ শতাংশ। আর বুধবার পজিটিভিটি রেট দাঁড়িয়ে আছে ২.৪৩ শতাংশে। অপরদিকে এদিনে মোট করোনা আক্রান্তের ২৪৪ জনই কলকাতার!

স্বাস্থ্য দফতরের বুলেটিন জানাচ্ছে, গত ২৪ ঘণ্টায় হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ৭৯৫ জন। আর মৃত্যুহার ১.২ শতাংশ। তাছাড়া গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা হয়েছে ৩৫ হাজার ৬৭৩টি।

এক নজরে দেখে নিন কোন জেলায় কত সংক্রমণ

আলিপুরদুয়ার- গতকাল আক্রান্ত ৬ জন। শেষ ২৪ ঘণ্টায় আক্রান্ত ৪ জন। শেষ ২৪ ঘণ্টায় সুস্থ ৬ জন। মৃত্যু: মঙ্গলবার-০, বুধবার- ১।

কোচবিহার- গতকাল আক্রান্ত ১৪ জন। শেষ ২৪ ঘণ্টায় আক্রান্ত ১২ জন। শেষ ২৪ ঘণ্টায় সুস্থ ১৬ জন। মৃত্যু: মঙ্গলবার-০, বুধবার- ০।

দার্জিলিং- গতকাল আক্রান্ত ৩০ জন। শেষ ২৪ ঘণ্টায় আক্রান্ত ২৯ জন। শেষ ২৪ ঘণ্টায় সুস্থ ৩৪ জন। মৃত্যু: মঙ্গলবার-০, বুধবার- ০।

কালিম্পং- গতকাল আক্রান্ত ১ জন। শেষ ২৪ ঘণ্টায় আক্রান্ত ৪ জন। শেষ ২৪ ঘণ্টায় সুস্থ ৬ জন। মৃত্যু: মঙ্গলবার-০, বুধবার- ০।

জলপাইগুড়ি- গতকাল আক্রান্ত ১৫ জন। শেষ ২৪ ঘণ্টায় আক্রান্ত ২২ জন। শেষ ২৪ ঘণ্টায় সুস্থ ১৯। মৃত্যু: মঙ্গলবার-০, বুধবার- ০।

উত্তর দিনাজপুর- গতকাল আক্রান্ত ৪ জন। শেষ ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ জন। শেষ ২৪ ঘণ্টায় সুস্থ ৫ জন। মৃত্যু: মঙ্গলবার-০, বুধবার- ০।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments