Friday, April 26, 2024
spot_img
spot_img
Homeকলকাতাপ্রায় ১০ ঘণ্টা! দ্বিতীয় দফায় পরেশ অধিকারীকে ম্যারাথন জেরা করল সিবিআই

প্রায় ১০ ঘণ্টা! দ্বিতীয় দফায় পরেশ অধিকারীকে ম্যারাথন জেরা করল সিবিআই

পিসি নিউজ বাংলা : রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারীকে শুক্রবার ফের তলব করা হয়। এদিন সকাল ১১টার মধ্যে তাঁকে নিজাম প্যালেসে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়। জানা যায়, ঘণ্টা তিনেক ধরে তাঁকে জেরা করার পরও সন্তুষ্ট নয় সিবিআই। তাই আরও জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে তলব করা হয়। মেয়ে কীভাবে চাকরি পেলেন? কারা সাহায্য করেছে? দ্বিতীয় দফায় প্রায় ১০ ঘণ্টা ধরে চলল জিজ্ঞাসাবাদ। অবশেষে সিবিআই দফতর থেকে ছাড়া পেলেন পরেশ অধিকারী।

প্রসঙ্গত, মন্ত্রী পরেশ অধিকারীর মেয়ে অঙ্কিতা অধিকারীকে বেআইনিভাবে শিক্ষক নিয়োগ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এই মামলায় তাঁকে CBI-এর সামনে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছিল কলকাতা হাই কোর্ট। সেইমতো বৃহস্পতিবার সন্ধ্যায় দমদম বিমানবন্দর থেকে সোজা নিজাম প্যালেসে সিবিআই দফতরে যান পরেশ অধিকারী। তাঁকে প্রায় তিন ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা। সূত্রের খবর, বৃহস্পতিবার জেরা অসম্পূর্ণ ছিল। তাছাড়া মন্ত্রীর বয়ানে বেশ কিছু অসঙ্গতিও পেয়েছেন তদন্তকারীরা। তাই এদিন ফের তাঁকে তলব করে চলে জিজ্ঞাসাবাদ।

জানা যায়, ১৬ নম্বর কম পেয়েও মেধাতালিকার শীর্ষে তাঁর মেয়ে!’ হাই কোর্টের নির্দেশে চাকরি গিয়েছে মেয়ে অঙ্কিতার। এমনকী, এতদিনের বেতনের সব টাকাও ফিরিয়ে দেওয়ার নির্দেশ দিয়েছেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments