Saturday, May 4, 2024
spot_img
spot_img
Homeরাজ্যডায়মন্ডহারবার ফুটবল ক্লাবের আত্মপ্রকাশে বার্তা অভিষেকের

ডায়মন্ডহারবার ফুটবল ক্লাবের আত্মপ্রকাশে বার্তা অভিষেকের

পিসি নিউজ বাংলা : সরকারিভাবে আত্মপ্রকাশ করল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ফুটবল ক্লাব ডায়মন্ড হারবার ফুটবল ক্লাব। শুক্রবার, পয়লা বৈশাখের দিন ময়দানের রীতি মেনে বারপুজো করে ক্লাবের জার্সি ও লোগোর আত্মপ্রকাশ ঘটল। এদিন ক্লাবের জার্সি ও লোগো সামনে আনেন অভিষেক। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাক্তন ফুটবলার রহিম নবি, প্রসূন বন্দ্যোপাধ্যায় এবং সাংসদ ডেরেক ও ব্রায়েন।

জানা যায়, আগামী মরশুমে কলকাতা ফুটবল লিগের প্রথম ডিভিশনে অংশ নিতে চলেছে ডায়মন্ড হারবার ফুটবল ক্লাব। শুধু কলকাতায় সীমাবদ্ধ থাকবে না। ISL-কেই পাখির চোখ করছেন অভিষেক। তিনি বলেন, “ শুভ দিনে আমাদের ক্লাবের পথচলা শুরু হল। আমাদের স্বপ্ন অবশেষে বাস্তবে রূপ পেল। আমরা এ বার কলকাতা লিগের প্রথম ডিভিশন খেলব।’ সেইসঙ্গে তিনি এও বলেন, ‘আমাদের লক্ষ্য হল ISL খেলা। ডায়মন্ড হারবারকে এবার চ্যাম্পিয়ন হতে হবে। প্রথম ডিভিশন থেকে যাত্রা শুরু করেই চ্যাম্পিয়ন। চিত্তকর্ষক ফুটবলের মাধ্যমে আমরা আপনাদের মনে জায়গা করে নেব।”

তার কথায়, “রাজনীতি যার যার, ফুটবল সবার। এই দলে রাজনৈতিক ভেদাভেদ ভুলেই সবাই অংশগ্রহণ করতে পারবেন। আপনি বিজেপি দলকে সমর্থন করতে পারেন, কিংবা তৃণমূল কংগ্রেসকে। কিন্তু আমি বলব রাজনীতির ময়দানে রাজনীতি হবে। জাতি, ধর্ম নির্বিশেষে এই ক্লাবকে সহযোগিতা করুন।”

জানা গিয়েছে, ক্লাবের চিফ প্যাট্রন বা প্রধান পৃষ্ঠপোষক সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। ক্লাবের সচিব পদে প্রাক্তন ফুটবলার মানস ভট্টাচার্য। কোচ কৃষ্ণেন্দু রায়। নতুন ক্লাবের সভাপতি গৌরাঙ্গ বন্দ্যোপাধ্যায়।

ডায়মন্ডহারবার ফুটবল ক্লাবের আত্মপ্রকাশে বার্তা অভিষেকের
ডায়মন্ডহারবার ফুটবল ক্লাবের আত্মপ্রকাশে বার্তা অভিষেকের

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments