Saturday, May 11, 2024
spot_img
spot_img
Homeখবরকাউন্সিলরদের ফের কড়া বার্তা মমতা-র

কাউন্সিলরদের ফের কড়া বার্তা মমতা-র

শহরে যখন শীতের (Winter) আমেজ, তখন প্রচারে উষ্ণ পরিবেশ। রবিবারই পুরভোট (KMC Election) । তাই প্রচারে ঝড় তুললেন সব দলের প্রার্থীরা। সুষ্ঠুভাবে পুরভোট করাতে পরিকল্পনা তৈরি। জানালেন কলকাতার পুলিশ কমিশনার (Kolkata CP)। পুলিশ সূত্রে খবর, পুরভোটের দিন মোতায়েন থাকবে ২৩ হাজার পুলিশ কর্মী। তার মদ্যে ৫ হাজার রাজ্য পুলিশ। বাকিরা কলকাতা পুলিশের কর্মী। ভোটের আগে আজ থেকেই শহরের বিভিন্ন জায়গায় নাকা তল্লাশি শুরু করেছে পুলিশ।

গোয়া থেকে ফিরেই বুধবার কলকাতা ভোটের প্রথম প্রচারে ফুলবাগানে যান মমতা বন্দ্যোপাধ্যায়। গোয়া (Goa) থেকে ফিরেই ফুলবাগানে ভোটের প্রচার করেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। কলকাতা পুরভোটে ফুলবাগানে মমতার প্রথম সভা হল এদিনই। এদিকে, আজ রাজ্যে প্রথম ওমিক্রন আক্রান্তের হদিশ পাওয়া যায়। এই আবহে বুধবার মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “ওমিক্রন মারাত্মক কিছু নয়, কিন্তু ছোঁয়াচে, ছড়ায় বেশি। কিন্তু মৃত্যু ভয় কম। ওমিক্রনে একজন ধরা পড়ছেন, কিন্তু বিমানের বাকি যাত্রীদের ছুঁইয়ে দিচ্ছে। বিমানের বাকি ৩০০ যাত্রী বলা সত্বেও সবার সঙ্গে মিশছেন।

পাশাপাশি তিনি এও বলেন, “কলকাতা পুরসভার প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রকে স্বাস্থ্য দফতরের সঙ্গে যুক্ত করতে বলব। করোনার টিকাকরণে কলকাতা এক নম্বরে, বাংলাও এক নম্বরে। যারা একটি ভ্যাকসিন নিয়েছেন, তাঁরা স্বাস্থ্যকেন্দ্রে গিয়ে দ্বিতীয় ডোজ নিন।”

কাউন্সিলরদের ফের কড়া বার্তা মমতা-র

বিশেষ খবর- ঢুকছে উত্তরের হওয়া, বঙ্গে অব্যাহত শীতের দাপট

শীত পড়ছে না বলে বাঙালি যে আক্ষেপ করছিল, অবশেষে তাতে ইতি টেনেছে নিম্নগামী পারদ। গত কয়েকদিন ধরে একটু একটু করে নামছে তাপমাত্রা। আর চলতি সপ্তাহের শেষে সেই তাপমাত্রা আরও নামবে বলে জানানো হয়েছে আলিপুর আবহওয়া দফতরের তরফে। সপ্তাহান্তে ১৩ ডিগ্রিতে নামবে পারদ। জানা গিয়েছে, আপাতত শীতের পথে কোনও বাধা নেই। তাই শীত আচমকা চলে যাওয়ার সম্ভাবনাও নেই।

হাওয়া অফিসের পূর্বাভাস অনুযায়ী, আগামী কয়েকদিন দক্ষিণবঙ্গে বা উত্তরবঙ্গে কোনও বৃষ্টিপাতের সম্ভাবনা নেই। শুষ্ক আবহাওয়া থাকবে। আগামী ৪৮ ঘণ্টা তাপমাত্রা থাকবে ১৪ ডিগ্রির আশেপাশে। দু দিন পর রাতের তাপমাত্রা কমবে আরও। কলকাতা সহ দুই বঙ্গে তাপমাত্রা ২ ডিগ্রি কমবে। ১৩ ডিগ্রির আশেপাশে থাকবে কলকাতার তাপমাত্রা। অর্থাত্‍ শীতের আমেজ বজায় থাকবে কলকাতা সহ সারা রাজ্য জুড়ে। Continue Reading

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments