Wednesday, May 15, 2024
spot_img
spot_img
Homeখেলাকরোনার থাবা আইপিএলে , আক্রান্ত হায়দরাবাদের তারকা ক্রিকেটার।

করোনার থাবা আইপিএলে , আক্রান্ত হায়দরাবাদের তারকা ক্রিকেটার।

ফের আইপিএলে (IPL 2021) করোনার (Covid-19) থাবা। এবার মারণ ভাইরাসে আক্রান্ত হলেন সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) পেসার টি নটরাজন। বুধবার আরটি-পিসিআর টেস্টে তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে। তারপরই আইসোলেশনে পাঠানো হয় নটরাজনকে।

জানা গিয়েছে, কোভিডবিধি মেনে দুই দলের ক্রিকেটারদের আরটি-পিসিআর টেস্ট করা হয়েছিল। তাতেই নটরাজনের রিপোর্ট পজিটিভ আসে। তবে তিনি উপসর্গহীন। এছাড়া নটরাজনের সংস্পর্শে এসেছিলেন বিজয় শংকর (ক্রিকেটার), বিজয় কুমার (টিম ম্যানেজার), শ্যামসুন্দর জে (ফিজিওথেরাপিস্ট), অঞ্জনা ভানান (চিকিত্‍সক), তুষার খেদকার (লজিস্টিক্স ম্যানেজার), পেরিয়াস্বামী গণেশন (নেট বোলার)। এই ছ’জনকেও আইসোলেশনে রাখা হয়েছে।

তবে পরবর্তীতে স্থানীয় সময় ভোর পাঁচটায় ওই ছ’জন বাদে ফের গোটা দলের আরটি-পিসিআর টেস্ট হয়। তাতে প্রত্যেকেরই রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানানো হয়েছে আইপিএলের আয়োজকদের তরফে। তাই নটরাজনের করোনা আক্রান্ত হওয়ার প্রভাব বুধবার দিল্লি-হায়দরাবাদের ম্যাচে পড়বে না। ম্যাচ নির্দিষ্ট সময়েই অনুষ্ঠিত হতে চলেছে।

এর আগে চলতি বছরের শুরুতে করোনা আবহেই দেশের মাটিতে বসেছিল আইপিএলের আসর। কিন্তু মাঝপথেই তা স্থগিত হয়ে যায়। করোনার দ্বিতীয় ঢেউয়ের সময় আইপিএলের জৈব সুরক্ষা বলয়ে থাকাকালীনই আক্রান্ত হন বেশ কয়েকজন ক্রিকেটার। আর এরপরই বোর্ড টুর্নামেন্ট স্থগিত রাখার সিদ্ধান্ত নেয়। শেষপর্যন্ত অনেক আলোচনার পর সংযুক্ত আরব আমিরশাহিতে টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments