Sunday, May 12, 2024
spot_img
spot_img
Homeখবরইদে ঘরে ঘরে বিরিয়ানির থালি পৌঁছে দেবে পঞ্চায়েত দফতর

ইদে ঘরে ঘরে বিরিয়ানির থালি পৌঁছে দেবে পঞ্চায়েত দফতর

পিসি নিউজ বাংলা : এবার খুশির ইদে দুয়ারে বসেই বিরিয়ানির থালি পেয়ে যাবেন। পঞ্চায়েত দফতরের তরফে এমন অভিনব আয়োজন করা হয়েছে। তিনদিন ব্যাপী এই পরিষেবা খোলা রাখা হচ্ছে। শুনে নিশ্চয়ই অবাক হচ্ছেন! আসলে যাতে রান্নাবান্না থেকে একটু নিস্তার পেয়ে খুশির ইদের দিন পরিবারের সবাই উৎসবের আনন্দে মেতে উঠতে পারেন, সেই লক্ষ্যেই দফতরের এই প্রয়াস। যাঁরা মনে করবেন ইদে হরেকরকম খাবার খাবেন তাঁরা পঞ্চায়েত দফতরের এই বাহারি থালি চেখে দেখতেই পারেন।

কী কী মিলবে বিশেষ থালিতে? এই বিষয়ে পঞ্চায়েত দফতরের বিশেষ সচিব সৌম্যজিৎ দাস জানিয়েছেন, ‘‌ইদের মেনুতে থাকবে চিকেন বিরিয়ানি। এই বিরিয়ানিতে চিকেনের সঙ্গে থাকবে একটা করে ডিম এবং আলু। থাকছে একটি চিকেন চাপ, চার টুকরো মালাই কাবাব, চার টুকরো হরিয়ালি কাবাব এবং সিমুইয়ের পায়েস। এই থালির দাম ধরা হয়েছে ৪২৫ টাকা।

কবে থেকে মিলবে এই থালি?‌
এ বিষয়ে পঞ্চায়েত দফতরের তরফে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ২৪ ঘন্টা আগে অর্ডার দিলেই ৩ মে অর্থাৎ ঈদের দিন বাড়িতে পৌঁছে দেওয়া হবে স্পেশাল থালি। ১ মে থেকে ৩ মে এই আয়োজন করা হয়েছে। নববর্ষ উপলক্ষ্যেও আয়োজন করা হয়েছিল বিশেষ থালির। যেখানে অন্যান্য খাবারের সঙ্গে ছিল মাটন এবং ইলিশ মাছের ব্যবস্থা ছিল। এবার ইদ উপলক্ষ্যে এই বিশেষ থালির আয়োজন করা হয়েছে।

কীভাবে মিলবে এই থালি?
এই থালি খেতে হোয়াটসঅ্যাপ নম্বরে বুক করতে হবে। নম্বরগুলি হল—৮১৭০৮৮৭৭৯৪, ৯৭৩৫৯২৯৪১৩, ৯১৬৩১২৩৫৫৬ এবং ৬২৯০২২৫৮৫৯। সকাল ১০টার মধ্যে অর্ডার দিতে হবে। ক্যাশ অন ডেলিভারি বা অনলাইনেও দাম দেওয়া যাবে। তবে এই সুবিধা শুধুমাত্র কলকাতার মধ্যেই মিলবে। ঈদ স্পেশাল থালি পেতে এক্ষুনি অর্ডার করে দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments