Monday, April 29, 2024
spot_img
spot_img
Homeখেলাআইপিএল-এ দ্বিতীয় পর্বে প্রথম দুটি ম্যাচ জিতে তৃতীয় ম্যাচে হারতে হল কেকেআরকে।

আইপিএল-এ দ্বিতীয় পর্বে প্রথম দুটি ম্যাচ জিতে তৃতীয় ম্যাচে হারতে হল কেকেআরকে।

শেষ বলে কলকাতা নাইট রাইডার্সকে ২ উইকেটে হারতে হল চেন্নাই সুপার কিংসের কাছে। কিন্তু ম্যাচ চেন্নাইয়ের দখলে চলে গিয়েছিল তার আগের ওভারেই। ১৯তম ওভারে প্রসিদ্ধ কৃষ্ণ ২২ রান দেন। প্রশ্ন ছিল, ওই ওভারে কৃষ্ণকে বল দেওয়া হল কেন? ম্যাচের পর কেকেআর অধিনায়ক অইন মর্গ্যান বললেন, সুনীল নারাইন নিজেই শেষ ওভার করতে চেয়েছিলেন।

সেই কারণেই তার আগের ওভার কৃষ্ণকে দেওয়া হয়। মর্গ্যান বলেন, ”নারাইনই বলল, শেষ ওভারের দায়িত্ব ও নেবে। সেই কারণেই তার আগের ওভারটা কৃষ্ণকে দেওয়া হয়েছিল।”

আইপিএল-এ দ্বিতীয় পর্বে প্রথম দুটি ম্যাচ জিতে তৃতীয় ম্যাচে হারতে হল কেকেআরকে। তবে তা নিয়ে বিশেষ চিন্তিত নন মর্গ্যান। বলেন, ”আমি তো অন্তত আমাদের খেলায় কোনও ভুল খুঁজে পাইনি।” তাঁর ব্যাখ্যা, ”দুটো দলই ভাল ব্যাট করেছে। দুটো দলই দারুণ বল করেছে। আমাদের খেলায় কোনও ত্রুটি ছিল না। বরং এই দ্বিতীয় পর্বটা আমাদের কাছে অত্যন্ত ইতিবাচক।”

রবীন্দ্র জাডেজা ৮ বলে ২২ রান করেন। তার মধ্যে ২১ রানই করেন কৃষ্ণর ১৯তম ওভারে। জাডেজার কাছেই ম্যাচ হারতে হয়েছে, স্বীকার করে নিয়ে মর্গ্যান বলেন, ”জাডেজা যদি নিজের ছন্দে থাকে, মনে হয় না খুব বেশি কিছু করার থাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments