Saturday, April 27, 2024
spot_img
spot_img
Homeফিল্ম জগৎআমি সিরাজের বেগম' খ্যত অভিনেত্রী পল্লবীর ঝুলন্ত দেহ উদ্ধার

আমি সিরাজের বেগম’ খ্যত অভিনেত্রী পল্লবীর ঝুলন্ত দেহ উদ্ধার

পিসি নিউজ বাংলা : উদ্ধার হল অভিনেত্রীর ঝুলন্ত দেহ। গড়ফার বাড়ি থেকে সিরিয়াল অভিনেত্রী পল্লবী দে’র ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। গড়ফার গাঙ্গুলিপুকুর এলাকায় তাঁর বাড়ি। রবিবার সকালে অভিনেত্রীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান বলে পরিবারের দাবি। পল্লবীর দেহ উদ্ধার করে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় এম আর বাঙুরে। সেখানে চিকিৎসক দেখার পর তাঁকে মৃত ঘোষণা করেন। ইতিমধ্যেই অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে গড়ফা থানার পুলিশ।

জানা যাচ্ছে, ২০১৭ সাল থেকে বাংলা টেলিভিশনে কাজ করছেন পল্লবী। কালার্স বাংলা চ্যানেলের ‘মন মানে না’ ধারাবাহিকে গৌরীর ভূমিকায় অভিনয় করতেন তিনি।

‘আমি সিরাজের বেগম’ সিরিয়ালে শন বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে ছিলেন তিনি। ২০১৮ সালের ডিসেম্বর মাসে স্টার জলসা চ্যানেলে শুরু হয়েছিল ধারাবাহিকটি। ২০১৯ সালে মে মাসে শেষ হয়ে যায়। ধীরেধীরে, টেলি জগতের জনপ্রিয় মুখ হয়ে ওঠেন তিনি। এরপর ‘রেশম ঝাঁপি’, ‘কুঞ্জছায়া’, ‘সরস্বতীর প্রেমে’র মতো সিরিয়ালে অভিনয় করে দর্শকের মন জয় করে নিয়েছিলেন পল্লবী। তাঁর জনপ্রিয়তাও ছিল।

পুলিশ সূত্রে খবর, গড়ফার ওই বহুতলের ফ্ল্যাটে প্রেমিকের সঙ্গে থাকতেন পল্লবী। গত দেড় বছর ধরে লিভ-ইন রিলেশনশিপে ছিলেন তাঁরা। শনিবার রাতে আলাদা আলাদা ঘরে ঘুমান তিনি ও তাঁর পার্টনার। সকালে উঠে পল্লবীর লিভইন পার্টনার দেখেন যে ঘরের দরজা ভেতর থেকে বন্ধ। অনেক ডাকাডাকি করেও সাড়া মেলেনি। শেষে লক হোল দিয়ে তিনি দেখতে পান, গলায় বেডশিট দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলছেন পল্লবী। যদিও ঘর থেকে কোনও সুইসাইড নোট মেলেনি।

নতুন ফ্ল্যাটে ভাড়া আসার এক মাসও হয়নি, তার আগেই এমন ঘটনায় চাঞ্চল্য। যদিও প্রতিবেশিদের দাবি অভিনেত্রী ও তাঁর লিভ-ইন পার্টনারের মধ্যে সেই অর্থে কোনও গণ্ডগোল তাঁদের নজরে পড়েনি। যুবককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানা গিয়েছে।

পল্লবীর মতো একজন প্রাণবন্ত মেয়ের এভাবে মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছেন না ভক্তরা। সম্পর্কের টানাপোড়েনের জেরেই কি বাংলা টেলিভিশনের অভিনেত্রীর আত্মহত্যার পথ বেছে নিয়েছেন? নাকি এর পেছনে অন্য কোনও কারণ রয়েছে? আপাতত এই প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কীভাবে এই অস্বাভাবিক মৃত্যু? তা খতিয়ে দেখছে পুলিশ। তাঁর মৃত্যুতে শোকের ছায়া টলি পাড়ায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments