Sunday, November 27, 2022
spot_img
spot_img
HomeUncategorizedএবার পুলিশের জালে ধরা পড়ল ভুয়ো ফুড ইন্সপেক্টর:-

এবার পুলিশের জালে ধরা পড়ল ভুয়ো ফুড ইন্সপেক্টর:-

এবার কলকাতায় ধরা পড়ল ভুয়ো ফুড ইনস্পেক্টর। দিনের পর দিন লোককে বোকা বানিয়ে লোকের থেকে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠল এই ভুয়ো ফুড ইন্সপেক্টরের বিরুদ্ধে। বোকা বানাবার উদ্দেশ‍্যে ওই ব্যক্তি বৃহস্পতিবার জগুবাবুর বাজার যান, তারপর ওখানকার ব‍্যবসায়ীরা ওই ব‍্যক্তিকে চেপে ধরতে জানা যায়, আসল পরিচয়। জানা যায়, ওই ব‍্যক্তি ভুয়ো পরিচয় দিয়ে লোককে বোকা বানাত। খবর দেওয়া হয়, ভবানীপুর থানায়। তাকে গ্রেফতার করে পুলিশ‌।

ওই ধৃত ব‍্যক্তির নাম স্বপন সমাদ্দার। ব‍্যবসায়ীদের দাবি ওই ব‍্যক্তি ট্রেড লাইসেন্স করে দেওয়ার জন‍্য ব‍্যবসায়ীদের থেকে টাকা নিত। এমনকি লাইসেন্স না করালে জরিমানার হুমকি দেখাত।

ওই ব‍্যক্তির অত‍্যাচারে ব‍্যবসায়ীরা এতটাই বিরক্ত যে, তারা আগে থেকে পুরসভার খাদ‍্য আধিকারিকদের জানিয়ে রাখেন। বৃহস্পতিবার স্বপন সমাদ্দার একই উদ্দেশ‍্যে জগুবাবুর বাজারে যান, তারপর ব‍্যবসায়ীরা তাকে দেখে চেঁচামেচি করতে লাগেন । তারপর খাদ‍্য বিভাগের আধিকারিকরা তাকে চেপে ধরেন, তার ছেকে উদ্ধার হয় ভুয়ো ট্রেড লাইসেন্স।ধৃতের কাছ থেকে কলকাতা পুরনিগমের রবার স্ট্যাম্প উদ্ধার হয়েছে। এগুলি দিয়ে এই ব্যক্তি ট্রেড লাইসেন্স তৈরি করে দেবেন বলে আশ্বাস দিতেন। ওই লাইসেন্স গুলোকে ১০০ টাকায় বিক্রি করত। যেসব দোকানের লাইসেন্স দরকার পড়ে না, সেগুলো থেকেও অন‍্য উপায়ে টাকা তুলত বলে অভিযোগ। প্রত‍্যেক দোকানের জন‍্য আলাদা আলাদা টাকা বরাদ্দ ছিল। মুদির দোকান থেকে যে টাকা তুলত সেই টাকা চা দোকানে গিয়ে বদলে যেত, চা দোকানের জন‍্য টাকার পরিমাণের বরাদ্দ আলাদা। জেরায় স্বপন সমাদ্দার জানান, নিজাম পালেসের কাছেও একইভাবে ভয় দেখিয়ে টাকা তুলেছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments