Friday, May 3, 2024
spot_img
spot_img
Homeজেলাভোল্ট থেকে ৭২ লক্ষ টাকা চুরির ঘটনায় গ্রেফতার ব্যাঙ্কের স্টাফ

ভোল্ট থেকে ৭২ লক্ষ টাকা চুরির ঘটনায় গ্রেফতার ব্যাঙ্কের স্টাফ

পিসি নিউজ বাংলা : পরিকল্পনা করে আঁটঘাট বেঁধে ব্যাঙ্কের ভোল্ট থেকে ৭২ লক্ষ টাকা চুরি করে। সাধারণ মানুষ বা পুলিশের সঙ্গে এড়াতে পরে প্লানিং করে আগুন ধরিয়ে দেওয়া হয় ব্যাঙ্কে! কিন্তু তা তো শেষ রক্ষা হয়নি। ধরা পড়ে যায় পুলিশের হাতে। মুর্শিদাবাদের সামসেরগঞ্জে ব্যাঙ্কে আগুন কাণ্ডে পুলিশি তদন্তে এমনই চাঞ্চল্যকর রহস্য ফাঁস হল! ওই ঘটনায় গ্রেফতার করা হয়েছে ব্যাঙ্কের গ্রুপ ডি কর্মী মনোজ কুমার সিংহকে।
শুক্রবার সাংবাদিক সম্মেলন করে জঙ্গিপুর পুলিশ জেলার এসপি ড. ভোলানাথ পান্ডে জানিয়েছেন, ব্যাঙ্কের ভোল্ট থেকে ৭২ লক্ষ টাকা উদ্ধার করতে সক্ষম হয়েছে পুলিশ। একজনকে গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য, গত ১০ মে মঙ্গলবার সকাল সাড়ে নটা নাগাদ সামসেরগঞ্জের জয়কৃষ্ণপুর ঘোষপাড়ায় একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে আচমকাই আগুন লাগে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ ও দমকল বাহিনী। দমকলের একটি ইঞ্জিনের তৎপরতায় আগুন নিয়ন্ত্রণে আসে। কিন্ত ওই ঘটনায় কিছু অসঙ্গতি দেখে সন্দেহ হয় পুলিশের। তদন্তের জন্য ঘটনাস্থলে যান ফরাক্কার এসডিপিও আসিম খান। শুরু হয় তদন্ত। এরপর ব্যাঙ্কের স্টাফদের দফায় দফায় জেরা করে পুলিশ। সেই সময় পর্দা ফাঁস হয়। গ্রেফতার করা হয় ব্যাঙ্কের গ্রুপ ডি কর্মী মনোজ সিংহকে। পুলিশি জেরায় আসল সত্যি সামনে আসে।

পুলিশ জানিয়েছে, পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ঘটনার সময় ব্যাঙ্কের সিসিটিভি ফুটেজ কেন বন্ধ ছিল, তাও খতিয়ে দেখা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments