Sunday, May 12, 2024
spot_img
spot_img
Homeরাজনীতিসরকারি আধিকারিককে রিভলবার উঁচিয়ে প্রাণে মারার হুমকি তৃণমূল নেতার!

সরকারি আধিকারিককে রিভলবার উঁচিয়ে প্রাণে মারার হুমকি তৃণমূল নেতার!

সরকারি কাজে স্বচ্ছতার জন্য ই-টেন্ডারের উপর বিশেষ জোর দিয়েছেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। কিন্তু তাঁর দলের এক নেতা সেসবের পরোয়া করেন না বলে অভিযোগ। পছন্দের লোককে সরকারি কাজের বরাত পাইয়ে দিতে নিজের অফিসে ডেকে ডব্লু বি এস আর ডি এস এ- এর এক এক্সিকিউটিভ ইঞ্জিনিয়রকে প্রাণনাশের হুমকির অভিযোগ উঠল রাজীব হোসেন নামে ওই নেতার বিরুদ্ধে। এমনই অভিযোগ নিয়ে জেলা শাসকের দ্বারস্থ হয়েছেন এক্সিকিউটিভ ইঞ্জিনিয়র। সোমবার এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়াল মুর্শিদাবাদে। সরকারি আধিকারিককে

এক ডব্লু বি এস আর ডি এস এ (WBSRDA) এক্সিকিউটিভ ইঞ্জিনিয়রকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে ভয় দেখানোর অভিযোগ উঠেছে তৃণমূল নেতা তথা মুর্শিদাবাদ জেলা পরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ রাজীব হোসেনের বিরুদ্ধে। জেলা শাসক ও রাজ্য পঞ্চায়েত উন্নয়ন দফতরে লিখিত অভিযোগ দায়ের করেন ওই ইঞ্জিনিয়র। যদিও এই অভিযোগ ভিত্তিহীন বলে দাবি অভিযুক্ত জেলা পরিষদের কর্মাধ্যক্ষ রাজীব হোসেনের। তবে জেলা শাসককে লেখা অভিযোগপত্রে ওই এক্সিকিউটিভ ইঞ্জিনিয়র লিখেছেন তিনি এখন মারাত্মক মানসিক চাপে রয়েছেন। তাঁকে তো বটেই, তাঁর পরিবার এবং অন্যান্য সরকারি আধিকারিকদের প্রাণনাশের হুমকি দিয়েছেন তৃণমূল নেতা।

কিন্তু কী নিয়ে এমন হুঁশিয়ারি?

সরকারি আধিকারিককে রিভলবার উঁচিয়ে প্রাণে মারার হুমকি তৃণমূল নেতার!

বিরাট বিদায়ে হৃদয় ভেঙেছে তার দেশ বিদেশের সমস্ত ফ্যান দের

চিঠিতে এক্সিকিউটিভ ইঞ্জিনিয়র লিখেছেন গত ১৪ জানুয়ারি জরুরি বৈঠকের জন্য মুর্শিদাবাদের পূর্ত কর্মাধ্যক্ষ রাজীব হোসেন তাঁকে অফিসে ডাকেন। কথামতো সেখানে তিনি গিয়েওছিলেন। কিন্তু তিনি রাজীব হোসেনের অফিসে ঢোকামাত্রই তাঁকে অশ্রাব্য গালিগালাজ করা হয় বলে অভিযোগ। গত ১৩ তারিখ একটি ই-টেন্ডার প্রকাশের জন্য এই হুমকি ও হুঁশিয়ারি দেওয়া হয় বলে তাঁর অভিযোগ।

নিজের পছন্দের মতো লোক টেন্ডার না পেলে প্রাণনাশের হুমকি দেন তৃণমূল নেতা বলে চিঠিতে উল্লেখ করেছেন ইঞ্জিনিয়র। তিনি জানান, তাঁকে ভয় দেখাতে এর পর রিভলবার ও বুলেট দেখান রাজীব হোসেন। এখানেই শেষ নয়। কর্মাধ্যক্ষের অফিস থেকে তিনি কোনওভাবে বেরিয়ে এলে তাঁর অফিসে ঢুকে পড়ে তিন দুষ্কৃতী। তাদের সবার হাতে ছিল আগ্নেয়াস্ত্র। রাজীব হোসেনের মতো ওই দুষ্কৃতীরাও তাঁকে একই কথা বলে হুঁশিয়ারি দেন বলে দাবি এক্সিকিউটিভ ইঞ্জিনিয়রের। এই অবস্থায় অভিযুক্তদের বিরুদ্ধে পদক্ষেপের আর্জি জানিয়েছেন তিনি।

এদিকে গোটা ঘটনা অস্বীকার করেছেন অভিযুক্ত তৃণমূল নেতা। হাসিমুখে তাঁর মন্তব্য, “পিছিয়ে পড়া মুর্শিদাবাদের রাস্তা-ঘাটের উন্নয়ন দেখা আমাদের কাজ। যদি কেউ বলে থাকেন, তাঁর সম্পর্কে কোনও মন্তব্য করতে চাইছি না।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments