Wednesday, May 15, 2024
spot_img
spot_img
Homeকলকাতাসংক্রমণ কমলেও আতঙ্ক প্রাণহানি, একদিনে মৃত প্রায় ৩৭ জন

সংক্রমণ কমলেও আতঙ্ক প্রাণহানি, একদিনে মৃত প্রায় ৩৭ জন

রাজ্যে করোনাভাইরাসের দাপট অব্যাহত (West Bengal Coronavirus Update)। গত ২৪ ঘণ্টায় রাজ্যজুড়ে নতুন করে আক্রান্ত হয়েছেন ১০ হাজার ৯৫৯ জন (West Bengal Coronavirus Update)। গতকালের তুলনায় খানিকটা কম হয়েছে বৃহস্পতিবারের সংক্রমণ। তবে ভয় ধরাচ্ছে করোনায় প্রাণহানির পরিসংখ্যান। গত একদিনে রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ৩৭ জনের। গতকাল সংখ্যাটা ছিল ৩৮ (West Bengal Coronavirus Update)।

অর্থাত্‍, মৃত্যুর হার একই রয়ে গিয়েছে। কলকাতায় মারা গিয়েছেন ৯ জন। উত্তর ২৪ পরগনায় ১৪ জনের মৃত্যু হয়েছে। পশ্চিম বর্ধমানে ৪ জন মারা গিয়েছেন।

রাজ্যের স্বাস্থ্য দফতরের প্রকাশ করা বুলেটিন অনুযায়ী, এই মুহূর্তে সক্রিয় করোনার কেস রয়েছে ১৩৭,৯১৬ জন। এখনও পর্যন্ত রাজ্যে মোট করোনায় মৃতের সংখ্যা বেড়ে হল ২০ হাজার ২৩০ জন। সুস্থতার হার ৯১.৪৯ শতাংশ। মৃত্যুর হার ১.০৪ শতাংশ।

জেলাগুলির পরিস্থিতিও খুবই ভয়ঙ্কর। কলকাতার পাশাপাশি দুই পরগনা, বর্ধমান, দুই মেদিনীপুর ও উত্তরবঙ্গেও সংক্রমণ বেড়েছে। কলকাতায় গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ১৭৫৯ জন। এর পরেই উত্তর ২৪ পরগনায় ১৭৪৭ জন। দক্ষিণ ২৪ পরগনায় ৭৫০ জন। উত্তরবঙ্গের দার্জিলিংয়ে ৩৮৬ জন, জলপাইগুড়িতে ৪৬৮ জন, উত্তর দিনাজপুরে ২৬০ জন এবং মালদায় ৪৮০ জন করোনা পজিটিভ ধরা পড়েছেন।

করোনায় রাজ্যে সংক্রমণের হার ১৬.২৭ শতাংশ। এদিন মোট ৬৭ হাজার ৩৬৭ জনের করোনার পরীক্ষা করা হয়েছে। তার মধ্যে ১০ হাজার ৯৫৯ জন পজিটিভ। এদিন করোনায় সুস্থ হয়েছেন ১৭ হাজার ৮১৫ জন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments