Friday, May 3, 2024
spot_img
spot_img
Homeখবরযৌনসঙ্গম এড়াতে কুয়োয় ঝাঁপ দেয় যুবতী, স্ত্রীকে উদ্ধার করে যৌনাঙ্গে আঘাত করে...

যৌনসঙ্গম এড়াতে কুয়োয় ঝাঁপ দেয় যুবতী, স্ত্রীকে উদ্ধার করে যৌনাঙ্গে আঘাত করে খুন।

যৌনসঙ্গম এড়াতে কুয়োয় ঝাঁপ দেয় যুবতী, স্ত্রীকে উদ্ধার করে যৌনাঙ্গে আঘাত করে খুন।

কয়েক ঘন্টা আগেই স্ত্রীর জীবন বাঁচিয়ে ছিলেন স্বামী, আবার স্বামীর হাতেই খুন হতে হলে তরুণীকে। এই জঘন্যতম ঘটনাটি ঘটেছে ছত্তিশগড়ে। রাত্রিতে স্বামী-স্ত্রী দুজনেই একসঙ্গে মদ্যপান করেন, তারপর বিছানায় যাওয়ার পর যৌনসঙ্গমে আপত্তি করেন স্ত্রী৷ এই নিয়ে তুমুল ঝামেলার মধ্যেই হঠাৎ করে দৌড়ে গিয়ে কুয়োয় ঝাঁপ দেয় ওই তরুণী।

বিজ্ঞাপন
                                          বিজ্ঞাপন

তড়িঘড়ি করে কুয়োয় নেমে নিজের স্ত্রীকে উদ্ধার করে স্বামী, যদিও ফের তুমুল বিবাদ শুরু হয় দুইজনের মধ্যে। এরপরেই স্বামীর হাতে খুন হন যুবতী। অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম আসা বাঈ। অভিযুক্ত স্বামীর নাম শংকর রাম, ছত্তিশগড়ের জশপুরের ঘটনা। রাতে মদ্যপান করে দম্পতি, এরপর শংকর স্ত্রীর সঙ্গে আলিঙ্গন করতে চাইলে বেঁকে বসেন আশা, কোনরকম যৌনমিলনে রাজি হয় না সে, এই নিয়ে উভয়ের মধ্যে বিবাদ চরমে ওঠে। যৌনমিলনে রাজি না হওয়ার কারণে, অত্যন্ত অকথ্য ভাষায় গালিগালাজ করেন স্বামী, তার জেরে মদ্যপ অবস্থায় কুয়োয় ঝাঁপ দেয় আশা।

স্ত্রী অর্থাৎ আশাকে বাঁচাতে দ্রুত কুয়োয় ঝাঁপিয়ে পড়েন স্বামী অর্থাৎ শংকর। স্ত্রীকে কুয়ো থেকে উদ্ধারও করেন শংকর, যদিও ফের ব্যাপক ঝামেলা শুরু হয় দু’জনের মধ্যে। অভিযোগ, এরপর আশার গোপনাঙ্গে সজোরে আঘাত করে শংকর এবং তারপরে তাঁকে খুন করে।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, পালানোর চেষ্টা না করে গোটা রাত আশার মৃতদেহের পাশেই বসেছিলেন স্বামী অর্থাৎ শংকর। সকালে খুনের খবর পায় স্থানীয় পুলিশ, খবর পেয়ে ছুটে যায় এবং আসার মৃতদেহ উদ্ধার করে। স্থানীয় থানার পুলিশ সূত্রে খবর, রীতিমতো এই ঘটনার বিস্তারিত তদন্ত শুরু করা হয়েছে, তদন্ত করে অপরাধীর দৃষ্টান্তমূলক সাজা দেওয়ার ব্যবস্থা করা হবে।

আপনার এলাকায় ঘটে যাওয়া ঘটনা আমাদের জানান:- 9434674111
আপনি হয়ে যান রিপোর্টার। আপনার এলাকায় ঘটে যাওয়া ঘটনা আমাদের জানান:- 9434674111

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments