Sunday, April 28, 2024
spot_img
spot_img
Homeফিল্ম জগৎদক্ষিণী সিনেমা কেন বলিউডকে ছাপিয়ে গেল, কারণ জানালেন সালমান

দক্ষিণী সিনেমা কেন বলিউডকে ছাপিয়ে গেল, কারণ জানালেন সালমান

পিসি নিউজ বাংলা : ভারতীয় বিনোদন দুনিয়ায় বর্তমানে চর্চার কেন্দ্রবিন্দুতে দক্ষিণী সিনেমা। বলা ভালো, দক্ষিণাঞ্চলের সিনেমা ভারতে রাজত্ব করছে। করোনা অতিমারি কালে একাধিক বিধিনিষেধ থাকা সত্ত্বেও দক্ষিণী সিনেমা যেভাবে বক্স অফিসে ঝড় তুলেছে সেই হিসাবে অনেকটাই পিছিয়ে বলিউডের সিনেমা
বলিউডের বহুল আলোচিত সিনেমাগুলো পর্যন্ত মুখথুবড়ে পড়ছে। কিন্তু বলিউডকে পিছনে রেখে কেন দক্ষিণী সিনেমার গ্রহণযোগ্যতা বাড়ছে? এই প্রসঙ্গে এবার মুখ খুললেন অভিনেতা সালমান খান।
বিস্ময় প্রকাশ করে সালমান বলেন, ‘আমি ঠিক বুঝতে পারছি না, কেন বলিউডের সিনেমা দক্ষিণ ভারতে ভালো করছে না! আর বলিউডে দক্ষিণী সিনেমা এত ভালো ব্যবসা করে বেরিয়ে যাচ্ছে।’
সম্প্রতি মুক্তি পাওয়া ‘আরআরআর’ দেখেছেন সালমান। মুগ্ধ হয়েছেন রাম চরণের অভিনয়ে। তাই রামের জন্মদিনে শুভেচ্ছাও জানিয়েছেন ভাইজান। বললেন, খুব ভালো কাজ করছে রাম চরণ। ওর ‘হিরোইজম’ আমার মনে হয় দর্শককে হলমুখী করেছে।
সালমান খান মনে করেন, সিনেমায় বাস্তবতার চেয়ে অধিক রঙিন কিছু দেখানো প্রয়োজন। যেটা দর্শককে বিনোদিত করবে। তাহলেই হলে দর্শক ফিরবে। অভিনেতার কথায়, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে হিরোইজমকে গুরুত্ব দেওয়া হয়। এর সঙ্গে দর্শকরা ভাল কানেক্ট করতে পারেন। আর এটা খুব গুরুত্বপূর্ণ বিষয়। ভাইজান বলেন, দক্ষিণী সিনেমার ভালো ব্যবসা করার কারণ ‘হিরোইজম’। তারকাই আসল, এ কথা এবার বলিউডকে বুঝতে হবে। বড়পর্দায় সিনেমাকে জীবনের চেয়ে অনেক বেশি ঝলমলে, রঙিন দেখাতে হবে। তবেই দর্শক সিনেমা দেখতে আসবে।
সালমান দাবি করেন, তিনিই বলিউডের একমাত্র নায়ক, যিনি এখনো এই ঘরানার সিনেমা করে যাচ্ছে। এমন সিনেমার সাফল্যের সুবাদেই তার ‘দাবাং’-এর মতো সিরিজ দক্ষিণ ভারতে রিমেক হয়েছে বলে দাবি এই অভিনেতার।
প্রসঙ্গত, দক্ষিণী সুপারস্টার চিরঞ্জীবীর আগামী ছবি ‘গডফাদার’-এ অভিনয় করেছেন সালমান খান। চিরঞ্জীবীর ছবির হাত ধরেই তেলেগু চলচ্চিত্র দুনিয়ায় পা রাখছেন ভাইজান। এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে ‘আরআরআর’-এ চিরঞ্জীবীর ছেলে রাম চরণের অভিনয় নিয়েও প্রশংসা করলেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments