Tuesday, May 14, 2024
spot_img
spot_img
Homeদেশএকবার বিনিয়োগেই প্রতিমাসে ১২ হাজার, আকর্ষণীয় পলিসি নিয়ে এল এলআইসি

একবার বিনিয়োগেই প্রতিমাসে ১২ হাজার, আকর্ষণীয় পলিসি নিয়ে এল এলআইসি

পিসি নিউজ বাংলা : চাকরি থেকে অবসর গ্রহণের পর অনেকেই চিন্তা করেন কোন সংস্থা টাকা-পয়সা রাখবেন। আর চিন্তা করতে হবে না। এবার তাদের সুবিধার্থে অভিনব এক পলিসি নিয়ে এলো এলআইসি।
অবসরগ্রহণের পরেও প্রত্যেকেরই মাসে নির্দিষ্ট পরিমাণ অর্থের প্রয়োজন হয়। অবসর গ্রহণের পর কোথা থেকে সেই টাকা আসবে, তা নিয়ে প্রায় সবাই নানা পরিকল্পনা করেন। কিন্তু সঠিক প্ল্যানিং করাটাই আসল বিষয়। বারাবরই গ্রাহকদের কথা মাথায় রেখে বিভিন্ন রকমের পলিসি বাজারে নিয়ে আসে এই বিমা সংস্থা। এবার তারা নিয়ে এলো পেনশন হোল্ডারদের জন্য একটি বিশেষ পলিসি।


সেটি হল একবার বিনিয়োগ করলেই আপনি প্রতিমাসে পেতে পারেন ১২০০০ টাকা করে পেনশন। তবে গ্রাহকের ন্যূনতম বয়স ৪০ বছর ও সর্বাধিক বয়স হতে হবে ৮০ বছর। আপনি যদি সম্প্রতি অবসর নিয়ে থাকেন তাহলে তিনি পিএফ এবং গ্র্যাচুইটি থেকে অর্থ পেয়েছেন। সেই অর্থ নিশ্চিন্তে এই প্ল্যানে বিনিয়োগ করতে পারেন। কারণ বহু বছর ধরে বিশ্বস্ততার সঙ্গে কাজ করে চলেছে এই সংস্থা। এখানে এককালীন ৩০ লক্ষ টাকা জমা করলে প্রতিমাসে ১২,৩৮৮ টাকা করে পেনশন পেয়ে যাবেন। বিনিয়োগ করা গ্রাহক যতদিন বাঁচবেন ততদিন এলআইসি-র তরফে এই পরিমাণ পেনশন পেয়ে যাবেন।
এছাড়াও রয়েছে লোনের সুবিধা।
LIC Saral Pension Plan-এ পলিসি শুরু হওয়ার ৬ মাস পরে লোন দেওয়ার সুবিধা করেছে এলআইসি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments