Sunday, December 4, 2022
spot_img
spot_img
Homeখবরশুনুন আনলিমিটেড গান ,Spotify দিচ্ছে বিনামূল্যে ৩ মাসের সাবস্ক্রিপশন।

শুনুন আনলিমিটেড গান ,Spotify দিচ্ছে বিনামূল্যে ৩ মাসের সাবস্ক্রিপশন।

বিনামূল্যে ৩ মাসের সাবস্ক্রিপশন অফার করছে Spotify

গান শুনতে কে না ভালোবাসে! কিন্তু এই ইন্টারনেট তথা প্রযুক্তি নির্ভর জীবনে যে গান শোনার মাধ্যম পাল্টেছে, তার বেড়াজালে পড়েছি আমরাও। বর্তমানে বিভিন্ন মোবাইল অ্যাপ্লিকেশন বা মিউজিক ওয়েবসাইট থেকেই আমাদের কান সুরের খোরাক পায়। আবার অনেক সময় নিত্যনতুন গানের অফুরন্ত অ্যাক্সেস পেতে খসাতে হয় সাবস্ক্রিপশন ফি-ও। সেক্ষেত্রে সাবস্ক্রিপশন বা মেম্বারশিপের এই জমানায়, জনপ্রিয় মিউজিক প্ল্যাটফর্ম Spotify (স্পোটিফাই) একটি প্রচারমূলক অফার নিয়ে নিয়ে এসেছে, যা ইউজারকে অতিরিক্ত খরচ ছাড়াই তিন মাসের সাবস্ক্রিপশন দেবে। এই অফার উপলব্ধ থাকবে আগামী ১৫ই আগস্ট পর্যন্ত।

এই মুহূর্তে অনলাইনে গান শোনার ক্ষেত্রে একাংশেরই পছন্দের তালিকার প্রথম দিকে থাকে স্পোটিফাইয়ের নাম; তাই আসুন চটপট এই চমকপ্রদ অফার সম্পর্কে জেনে নিই এবং দেখে নিই কীভাবে এটি উপভোগ করা যাবে।

বিনামূল্যে ৩ মাসের সাবস্ক্রিপশন অফার করছে Spotify

অডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম স্পোটিফাই, চারটি প্রিমিয়াম প্ল্যান – ‘মিনি’, ‘ইন্ডিভিজুয়াল’, ‘ডুও’ এবং ‘ফ্যামিলি’ সরবরাহ করে। এই প্ল্যানগুলির জন্য যথাক্রমে প্রতি সপ্তাহে ২৫ টাকা এবং প্রতি মাসে ১২৯ টাকা, ১৬৫ টাকা বা ১৯৯ টাকা ব্যয় করতে হয়। আবার ইন্ডিভিজুয়াল প্ল্যানের এক মাসের বেশি অ্যাক্সেস পেতে আগ্রহীদের ৩৮৭ টাকা (তিন মাসের জন্য), ৭১৯ টাকা (ছয় মাসের জন্য) এবং ১,১৮৯ টাকা (এক বছরের জন্য) ব্যয় করতে হয়।

তবে যারা প্রথমবার ৭১৯ টাকা দিয়ে ছয় মাসের জন্য স্পোটিফাই ইন্ডিভিজুয়াল (Spotify Individual) সাবস্ক্রিপশন নেবেন, তারা এখন তিন মাসের অতিরিক্ত অ্যাক্সেস বিনামূল্যে পাবেন। অর্থাত্‍ ৯ মাসের সাবস্ক্রিপশন মিলবে ৭১৯ টাকায়। যদিও পুরোনো সাবস্ক্রাইবাররা এই জাতীয় সুবিধা পাবেন না। এই সাবস্ক্রিপশনের মাধ্যমে ইউজাররা একই অ্যাকাউন্ট পাঁচটি ডিভাইসে লগ ইন করে গান শুনতে সক্ষম হবেন। এছাড়া এতে বিজ্ঞাপন-মুক্ত মিউজিক, ১০,০০০ গানের অ্যাক্সেস এবং অফলাইন প্লেব্যাকের সুবিধা উপভোগ করা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments