Friday, December 9, 2022
spot_img
spot_img
Homeকলমে২০২০ এবছর পুজোতে কেমন কাটবে দিনগুলো, দেখে নিন রাশি ফল অনুসারে৷

২০২০ এবছর পুজোতে কেমন কাটবে দিনগুলো, দেখে নিন রাশি ফল অনুসারে৷

P C News Astro :- এবারের পুজো অন্যান্যবারের থেকেই একেবারেই অন্যরকম। এক তো পর পর দুটি মল মাস পরে যাওয়ায় মহালয়ার ৩৫ দিন পরে এই বছর দুর্গাপুজো। তার সঙ্গে রয়েছে করোনা অতিমারী। তার মধ্যে বিভিন্ন রাশির কেমন কাটবে পুজোর দিনগুলো, জেনে নিন।

এই প্রথম অতিমারীর মধ্যে পালিত হতে চলেছে দুর্গাপুজো। ভিড়ের মধ্যে ঘুরে পুজোর শপিং, প্রতিমা দর্শন, আড্ডা মারা সবই এই বছর বন্ধ রাখতে পরামর্শ দিচ্ছেন স্বাস্থ্য বিশেষজ্ঞরা। পুজোয় এবার তাই সঙ্গী হোক ভারচুয়াল আড্ডা, ঘরে বসে প্রতিমা দর্শন এবং ঘরে থেকেই পুজোর কটা দিন কাটানো। এই নতুন ধরনের দুর্গোত্‍সবে আপনার কেমন কাটবে আপনার দিনগুলি? জেনে নিন মেষ থেক মীন রাশি অনুসারে।

মেষ রাশি
মেষ রাশির জাতকের অর্থ, প্রেম, সন্তান এবং ভাগ্য— সব দিকেই শুভ ফলের আশা রাখা যেতে পারে। বাবার শরীর ভাল থাকবে এবং সংসারেও শান্তি বজায় থাকবে।

বৃষ রাশি
এই বছর পুজোয় অর্থ এবং কর্মের উন্নতি যোগ রয়েছে বৃষ রাশির জাতকের। হঠাৎ অর্থ আসতে পারে অর্থাৎ বৃষ রাশির জাতকদেরও ভাগ্য চমকাতে চলেছে এই দুর্গাপুজোয়।

মিথুন রাশি
পুজোর সময় খুব একটা ভালো কিছুর আশা রাখবেন না মিথুন রাশির জাতকেরা। এই দিনগুলো আপনার জন্য খুব একটা ভালো কাটবে না। পুজো সময় তাই একটু সচেতন থাকার চেষ্টা করুন।

কর্কট রাশি
কর্কট রাশির ক্ষেত্রে এই পুজোয় বিশেষ লাভের আশা রাখা যাচ্ছে। অর্থ, প্রেম, বিবাহ সব দিকে শুভ। আপনার মনের যে কোনও ইচ্ছা পূরণ হতে পারে এই সময়।

সিংহ রাশি
সিংহ রাশির ক্ষেত্রে নতুন কর্মের যোগ তৈরি হতে চলেছে। সন্তানসুখে এই সময় সুখী হবেন। পারিবারিক দিক অত্যন্ত শুভ। ভাগ্যের উন্নতি প্রবল ভাবে লক্ষ করা যাবে।

কন্যা রাশি
কন্যা রাশির জাতকের চাকরি, ব্যবসা, প্রেম, বিবাহ – সব দিকে সুবর্ণ সুযোগ আসতে চলেছে। এই রাশির ভাগ্যে বিশেষ উন্নতি লক্ষ করা যাবে।

তুলা রাশি
পুজোর দিনগুলোয় একটু সাবধান থাকার চেষ্টা করুন তুলা রাশির জাতকরা। বাইরে যতটা সম্ভব কম বেরনোর চেষ্টা করুন। পুজোর দিনে কিন্তু আপনার জন্য বিপদ অপেক্ষা করে আছে।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশির ধনযোগ বৃদ্ধি পেতে চলেছে এই পুজোয়। বিবাহিত জীবনেও সুখ-শান্তি বজায় থাকবে। কর্মে উন্নতির জায়গা প্রশস্ত হবে এবং স্বপ্ন পূরণ হতে পারে।

ধনু রাশি
ধনু রাশির আকস্মিক ধন প্রাপ্তির যোগ রয়েছে। আপনার ওপর থেকে শত্রুর চাপ অনেকটা কমে যাবে। সম্পত্তি নিয়ে সমস্যা থাকলে মিটে যাবে এবং ঋণ মুক্তিও ঘটবে।

মকর রাশি
মকর রাশির জাতকের ক্ষেত্রে বিশেষ পরিবর্তন আসতে চলেছে। ভাগ্যের নতুন চমকের সঙ্গে অর্থিক উন্নতি ঘটবে। অভাবনীয় অর্থপ্রাপ্তি হতে চলেছে।

কুম্ভ রাশি
কুম্ভ রাশির জাতকের জীবনে এই পুজোয় সাফল্য আসতে চলেছে দ্বিগুণ। মনের সকল ইচ্ছা পূরণ হবে এই পুজোয়। জীবনে নানা দিকে সুবর্ণ সুযোগ আসবে।

মীন রাশি
মীন রাশির জাতকের জীবনে এই দুর্গা পুজোয় গোল্ডেন টাইম আসতে চলেছে। প্রায় সব দিক থেকেই উন্নতির যোগ লক্ষ্য করা যাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments