Sunday, December 4, 2022
spot_img
spot_img
HomeখবরSukanya Mandal প্রভাবশালীদের 'ঋণ'! সিবিআইয়ের নজর অনুব্রত কন্যার সংস্থার ব্যালেন্স শিটে।

Sukanya Mandal প্রভাবশালীদের ‘ঋণ’! সিবিআইয়ের নজর অনুব্রত কন্যার সংস্থার ব্যালেন্স শিটে।

পিসি নিউজ বাংলা: গরু পাচার-কাণ্ডে ইতিমধ্যে বীরভূমের বেতাজ বাদশা অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। তবে গরু পাচার তদন্তে নেমে বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য পেয়েছেন কেন্দ্রীয় গোয়েন্দারা। এমনটাই দাবি। তদন্তকারীদের র‍্যাডারে অনুব্রত মন্ডলের মেয়ের (Sukanya Mandal) সম্পত্তিও। অনুব্রত মণ্ডলের একাধিক সম্পত্তির হদিস পেতে গিয়ে তাঁর মেয়ে সুকন্যা মণ্ডলের (Sukanya Mandal) নামে থাকা দু’টি কোম্পানির একাধিক নথিপত্র পাওয়া গিয়েছে। এমনটাই দাবি তদন্তকারী আধিকারিকদের। সেই নথির মধ্যে সংস্থা গুলির ব্যালেন্স শিট পাওয়া গিয়েছে৷ যেখানে উল্লেখ রয়েছে, একটি সংস্থা ঋণ নিয়েছিল। তদন্তকারী সংস্থার সূত্রে খবর, প্রভাবশালীদের মাধ্যমে বেনামি কোম্পানিতে ঋণ দেখিয়ে টাকা লগ্নি হয়েছে।

এই সব বিনিয়োগের খোঁজ করছে সিবিআই। তাঁদের দাবি, গরু পাচারকে কেন্দ্র করে কোটি কোটি টাকার লেনদেন চলেছে। এই ঋণকে ‘আনসিকিয়োর্ড লোন্স’ হিসেবে দেখানো হয়েছে। সিবিআই আধিকারিকদের দাবি, এই টাকা এসে থাকতে পারে গরু পাচারের লাভের টাকা থেকে। মূলত কালো টাকাকে সাদা করার চেষ্টাতেই এই পরিকল্পনা। তাই এই বিষয়ে অনুব্রতকে জেরা করতে চাইছে তদন্তকারী সংস্থা। প্রয়োজন হলে তাঁর মেয়ে সুকন্যাকেও জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে সূত্রের খবর। কী কারণে এই ঋণ নেওয়া হয়েছিল, এখনও পর্যন্ত তা জানা যায়নি। তবে প্রয়োজনে তদন্ত করা হতে পারে বলে জানিয়েছে সিবিআই।

Sukanya Mandal প্রভাবশালীদের ‘ঋণ’! সিবিআইয়ের নজর অনুব্রত কন্যার সংস্থার ব্যালেন্স শিটে।

Stack King Rakesh Jhunjhunwala প্রয়াত হলেন ‘স্টক কিং’, বিনিয়োগকারী রাকেশ ঝুনঝুনওয়ালা।

CBI সিবিআইয়ের কাছে চাইলেন মুড়ি, মেয়ের সঙ্গে ফোনে কথোপকথনে কান্নায় ভেঙে পড়েন দু’জনেই।

MORE NEWS – জাতীয় পতাকার অবমাননা হলেই নেয়া হবে কঠোর ব্যবস্থা, প্রতাপ চুনারী।

আজ ১৫ ই আগস্ট, ৭৫ তম স্বাধীনতা দিবস, আজ দেশের বিভিন্ন প্রান্তের অলিতে গলিতে উত্তোলন করা হবে দেশের জাতীয় পতাকা, কিন্তু তেরঙার অপমান হলেই পেতে হবে কঠিন শাস্তি, সত্যের সন্ধানে হিউম্যান রাইটস ফাউন্ডেশনের জাতীয় কমিটির সদস্য প্রতাপ চুনারি এমনটাই জানান (National Flag On Pratap Chunari), তিনি বলেন, অবশ্যই জাতীয় পতাকা উত্তোলন করুন কিন্তু মনে রাখবেন জাতীয় পতাকা যেন এখানে সেখানে পড়ে না থাকে, তেরঙ্গাকে সম্মান দিন, অনেকেই জাতীয় পতাকা উত্তোলনের পর জাতীয় পতাকার খোঁজ খবর রাখেন না, CONTINUE READING

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments