Wednesday, December 7, 2022
spot_img
spot_img
HomeখবরSSHRF এই সংগঠনের পক্ষ থেকে, তিন জেলার পর্যবেক্ষণের দায়িত্ব পেলেন প্রতাপ চুনারী।

SSHRF এই সংগঠনের পক্ষ থেকে, তিন জেলার পর্যবেক্ষণের দায়িত্ব পেলেন প্রতাপ চুনারী।

এস এস হিউম্যান রাইটস ফাউন্ডেশন এই সংগঠনের সর্বভারতীয় সভানেত্রী মাননীয়া সঙ্গীতা চক্রবর্তীর নেতৃত্বে ও সর্বভারতীয় সাধারণ সম্পাদক শ্রী সৌরভ মুখার্জির সহযোগিতায় তিন জেলার পর্যবেক্ষকের দায়িত্ব পেলেন, শ্রী প্রতাপ চুনারী মহাশয়।

জনস্বার্থে প্রচারিত

2011 সাল থেকে বিভিন্ন সংগঠনের সাহায্যে, নিষ্ঠার সাথে সমাজ সেবকের কাজ করে আসছে প্রতাপ। তবে আজকের দিনে এত বড় একটা দায়িত্ব পেয়ে উনি কি বললেন, চলুন জেনে নিই। প্রতাপ বাবু বলেন, অনেকদিন থেকেই অনেক সংগঠন করেছি, কিন্তু সঙ্গীতা চক্রবর্তী, মানবাধিকার দিদির সঙ্গে কাজ করতে খুবই ভালো লাগে, কারন, ওনাকে কোনদিনও কোন রকম অন্যায়ের সাপোর্ট করতে দেখেনি, কেউ অন্যায় করলে উনার হাত থেকে ছাড় নেই, উনার কার্যকলাপ আমার ভীষণ ভালো লাগে, যতদিন সংগঠন করব ওনার সঙ্গে থাকতে চাই।

প্রতাপ বাবু এও বলেন, “আমি কোন সংগঠন চিনি না, আমি সঙ্গীতা চক্রবর্তী মানবাধিকার দিদিকে চিনি, উনার নেতৃত্বে সারা জীবন চলতে পারলে নিজেকে ধন্য মনে করব। তবে, পদ বা দায়িত্ব মানে, ক্ষমতা নয়, লুটেপুটে খাওয়া নয়, অধিকার ক্ষুণ্ন হয় মানুষের পাশে দাঁড়িয়ে তার অধিকার সংরক্ষণ করা বা সঠিক বিচার পাইয়ে দেওয়া”।

আমি মনে করি, একজন সাধারন সদস্যের যা কাজ, পদাধিকারীদের সেই একই কাজ, অধিকার লংঘন হওয়া মানুষের অধিকার ফিরিয়ে দেওয়া, তাই আপনাদের কোন সমস্যা হলে, আমাদের সংগঠনের দ্বারস্থ হন, আমাদের সংগঠনের সকল সদস্য থেকে পদাধিকারী, অধিকার লংঘন হওয়া মানুষের পাশে সর্বদা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments