Wednesday, May 22, 2024
spot_img
spot_img
HomeখবরRamnabomi Puja Committee দুর্গাপুজোর আগে প্রশাসনের কাছে রাস্তা উন্নয়নের আবেদন রামনবমীতলা পুজো...

Ramnabomi Puja Committee দুর্গাপুজোর আগে প্রশাসনের কাছে রাস্তা উন্নয়নের আবেদন রামনবমীতলা পুজো কমিটি ও স্থানীয় বাসিন্দাদের।

পিসি নিউজ বাংলা:- ‘এসেছে শরৎ হিমের পরশ লেগেছে হওয়ার পরে’। হ্যাঁ, শরৎকাল আসলেই আর বলে দিতে হয় না যে, বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজোর আনন্দে মেতে ওঠার সময়। অবশ্য দূর্গা পুজোতে শুধু বাঙালি নয় অন্যান্য ধর্মের মানুষেরাও এই উৎসবকে কেন্দ্র করে আনন্দে মেতে ওঠেন। ঠিক যেমন হয় তিন নম্বর রায়পুর অঞ্চলের অন্তর্গত বাঘাছাড়া গ্রামের রামনবমীতলায় (Ramnabomi Puja Committee)। এই গ্রামে মূলত আদিবাসী ও সংখ্যালঘু সম্প্রদায় মানুষের বসবাস। কিন্তু ধর্মীয় ভেদাভেদ এখনও পর্যন্ত ছুঁতে পারেনি এই গ্রামকে।

Ramnabomi Puja Committee দুর্গাপুজোর আগে প্রশাসনের কাছে রাস্তা উন্নয়নের আবেদন রামনবমীতলা পুজো কমিটি ও স্থানীয় বাসিন্দাদের।

দুর্গাপূজা উপলক্ষে প্রতি বছরই জাতি ধর্ম নির্বিশেষে সকলেই উৎসবে শামিল হন। এক মিলনক্ষেত্রে পরিণত হয় এই এলাকা। আশপাশের বহু মানুষ আসেন পুজোতে। কিন্তু সমস্যায় পরতে হয় এখানকার রাস্তাঘাট নিয়ে, রাস্তাঘাটের অবস্থা অত্যন্ত বেহাল। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, শষ্য শ্যামলা এই গ্রাম। এখানকার শাকসবজি এমনকী পুকুরের মাছও জেলা ছাড়িয়ে বিভিন্ন প্রান্তে যায়। কিন্ত এখানকার রাস্তাঘাটের বেহাল অবস্থা। যাতায়াত করতে গিয়ে রীতিমতো নাজেহাল হতে হয় এলাকাবাসীকে। এদিকে আর দিন কয়েক পরেই দুর্গোৎসব।

তাই নওদা থানার প্রশাসন এবং এলাকার পঞ্চায়েত সমিতির সভাপতি মাননীয় মতিউর রহমান, ব্লক সভাপতি বিশিষ্ট শিক্ষক শাফিউজ্জামান শেখ, হাবিব মাস্টার মহাশয়, জুলফিকার আলী মন্ডল সহ এলাকার প্রধান ও বিশিষ্ট ব্যক্তিদের কাছে রামনবমীতলা পুজো কমিটি ও স্থানীয় মানুষের আবেদন, দ্রুত যোগাযোগ ব্যবস্থা উন্নত করার। যাতে আসন্ন দূর্গোপুজোতে এই গ্রাম মিলনক্ষেত্র হয়ে ওঠার পথে যোগাযোগ ব্যবস্থা বাধা না হয়ে দাঁড়ায়। রামনবমীতলা পূজা কমিটির কোষাধক্ষ্য মাননীয় সুজিৎ কুমার মাঝি বলেন, সামনে আমাদের শারদ উৎসব, নওদার অন্যতম শারদ উৎসব উপহার দিয়ে থাকে রামনবমীতলা দুর্গাপূজা কমিটি।

Ramnabomi Puja Committee দুর্গাপুজোর আগে প্রশাসনের কাছে রাস্তা উন্নয়নের আবেদন রামনবমীতলা পুজো কমিটি ও স্থানীয় বাসিন্দাদের।

Sukanyaa Mandal আজই হাই কোর্টে হাজিরার নির্দেশ অনুব্রত-কন্যাকে, কী পরিণতি হতে চলেছে সুকন্যা?

SSC Corruption এসএসসি দুর্নীতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা, অনুমান ইডির।

এবারের আমাদের থিম অন্তরালে, প্রচুর মানুষের সমাগম হবে, তাই সমস্ত প্রশাসনের কাছে আমরা আবেদন করছি, যাতে যোগাযোগের অর্থাৎ রাস্তার যাতে উন্নয়ন হয়, রাস্তা যাতে সুন্দর হয়, সেই দৃষ্টি রাখবার জন্য আমাদের এই ছোট্ট আবেদন, আশা রাখবো সমস্ত প্রশাসন সমস্ত জনপ্রতিনিধিরা এগিয়ে আসবেন, আমাদের পাশে দাঁড়াবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments