Friday, December 9, 2022
spot_img
spot_img
Homeখবরকরোনা মহামারির সাথে যুদ্ধ করতে মোদীর সাথে যোগ দিন, টুইটে বার্তা সলমানের

করোনা মহামারির সাথে যুদ্ধ করতে মোদীর সাথে যোগ দিন, টুইটে বার্তা সলমানের

P C Bangla News : কোভিড ১৯-এর সঙ্গে লড়াই করতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গ দিন। প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর কথা মেনে চলুন। করোনা থেকে বাঁচতে নিজেদের মধ্যে ৬ ফিটের দূরত্ব বজায় রাখুন। মাস্ক পরুন। বার বার হাত ধুয়ে ফেলুন। স্যানিটাইজার দিয়ে পরিষ্কার করুন হাত। কোভিড ১৯-এর সঙ্গে লড়াই করতে প্রধানমন্ত্রীর কথা মেনে চলুন বলে ভক্তদের বার্তা দেন সলমন খান। নিজের সোশ্যাল হ্যান্ডেলে ওই টুইট করেন সলমন।

এদিকে লকডাউন পর্ব উঠে যাওয়ার পর এবার বিগ বস ১৪-র শ্যুটিং শুরু করেছেন সলমন খান। মুম্বইয়ের গোরেগাঁও ফিল্মসিটিতে বিগ বসের সেট তৈরি করা হয়েছে। সেখানেই আপাতত শ্যুটিং চলছে টেলিভিশনের গ্র্যান্ড রিয়্যালিটি শোয়ের। জীবনে এই প্রথমবার বাড়ির বাইরে বেরিয়ে শ্যুটিং করতে ভয় পাচ্ছেন বলে সম্প্রতি জানান সলমন। তিনি বলেন, বাড়িতে তাঁর বয়ষ্ক বাবা, মা রয়েছেন। ভাগ্নিও খুব ছোট। সেই কারণেই করোনা সংক্রমণের ভয়ে তিনি বাড়ির বাইরে বের হতে ভয় পাচ্ছিলেন বলেও জানান সলমন।

সম্প্রতি বলিউডের বেশ কয়েকজন সেলেব করোনায় আক্রান্ত হন। অমিতাভ বচ্চন থেকে শুরু ঐশ্বর্য রাই বচ্চন, কণিকা কাপুর, মালাইকা অরোরা, অর্জুন কাপুররা করোনায় আক্রান্ত হন। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments