Friday, March 29, 2024
spot_img
spot_img
Homeফিল্ম জগৎমুক্তি পেল ‘কুলের আচার’-এর প্রথম গান

মুক্তি পেল ‘কুলের আচার’-এর প্রথম গান

পিসি নিউজ বাংলা : মুক্তি পেল ‘কুলের আচার’ ছবির প্রথম গান ‘ভুল করেছে ভুল’। সুদীপ দাসের পরিচালনায় এই ছবি মুক্তি পেতে চলেছে আগামী ১৫ জুলাই। বিয়ের পর মেয়েদের পদবী বদল নিয়ে এক অন্যধরনের গল্প সাজিয়ে হাজির হচ্ছে এই ছবিতে। পারিবারিক এই সিনেমাটি সকলের ভালো লাগবে বলেই মনে করেন পরিচালক সুদীপ দাস। ছবিতে স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে বিক্রম চট্টোপাধ্যায় ও মধুমিতা সরকারকে। এছাড়াও সিনেমায় বিক্রমের মা-বাবার ভূমিকায় দেখা যাবে ইন্দ্রাণী হালদার ও সুজন মুখোপাধ্যায়কে।

মুক্তি পেল ‘কুলের আচার’-এর প্রথম গান
মুক্তি পেল ‘কুলের আচার’-এর প্রথম গান

ছবির গান গেয়েছেন বাংলাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী মহতিম শাকিব ও মহিলা  কন্ঠে মধুবন্তী বাগচী। গায়ক মহতিম শাকিব দুই বাংলাতেই সমানভাবে জনপ্রিয়। তিনি বলেছেন,’ কুলের আচার’ এর প্রথম গান প্রাণের আরাম দেওয়ার মতো। এছাড়াও সমানভাবে রোমান্টিসিজম রয়েছে গানে।

গানটির লেখণীও সুন্দর। এরকম একটি গান গাইতে পেরে আমি ভীষণ আনন্দিত। এছাড়াও মধুবন্তী বাগচীর সঙ্গে গান গাইতে পেরে আরও ভালো লাগছে। ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে মধুমিতা সরকার, বিক্রম চ্যাটার্জ,  ইন্দ্রাণী হালদার, নীল মুখোপাধ্যায় ও অন্যান্যদের।

ইতিমধ্যেই ‘‌ভুল করেছে ভুল’‌ গানটি ৪ হাজারের বেশি ভিউ হয়ে গিয়েছে। মহতিম শাকিব ও মধুবন্তী বাগচির মিষ্টি গলা এই গানটিকে যেন আরও মধুর করে তুলেছে। আসলে মান-অভিমান পেরিয়ে দিনের শেষে ভালোবাসাই রয়ে যায়, যা এই গানের মূল বিষয় বস্তু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments