Friday, July 12, 2024
spot_img
spot_img
HomeখবরEMU লোকাল, MEMU সহ বেশ কিছু মেল-এক্সপ্রেস সুপারফাস্ট ট্রেন চলাচলে নিয়ন্ত্রণ করা...

EMU লোকাল, MEMU সহ বেশ কিছু মেল-এক্সপ্রেস সুপারফাস্ট ট্রেন চলাচলে নিয়ন্ত্রণ করা হচ্ছে।

পূর্ব রেলের হাওড়া ডিভিশনের বর্ধমান স্টেশনের কাছে ২১৩ নম্বর রোড ওভার ব্রিজ ভেঙে ফেলা কাজের জন্য আগামীকাল থেকে ৯ই ফেব্রুয়ারি পর্যন্ত ট্র্যাফিক ও পাওয়ার ব্লকের প্রেক্ষিতে EMU লোকাল, MEMU সহ বেশ কিছু মেল-এক্সপ্রেস সুপারফাস্ট ট্রেন চলাচলে নিয়ন্ত্রণ করা হচ্ছে।

আগামীকাল হাওড়া – বর্ধমান এবং ব্যান্ডেল, বর্ধমানের মধ্যে সব EMU লোকাল, বর্ধমান – আসানসোল এবং বর্ধমান – রামপুরহাট এর মধ্যে সব MEMU এবং লোকাল প্যাসেঞ্জার ট্রেন বাতিল থাকবে। ৬ই ফেব্রুয়ারি সোমবার হাওড়া – বর্ধমান কর্ড লাইনে ছ’জোড়া এবং মেন লাইনে পাঁচ’জোড়া EMU লোকাল বাতিল থাকবে। ৭ ও ৮ই ফেব্রুয়ারি হাওড়া – বর্ধমান কর্ড ও মেন লাইনে ১০ জোড়া করে এবং ব্যান্ডেল – বর্ধমানের মধ্যে এক’টি EMU লোকাল বাতিল থাকবে।

৯ই ফেব্রুয়ারি বিকেল ৬টা পর্যন্ত হাওড়া – বর্ধমান এবং ব্যান্ডেল – বর্ধমানের মধ্যে সব কটি EMU লোকাল বাতিল থাকবে।এছাড়া আগামী ১৩ই ফেব্রুয়ারি পর্যন্ত হাওড়া থেকে ২৯, কলকাতা থেকে ১১, শিয়ালদা থেকে ৮ ও বর্ধমান থেকে এক’টি সহ আপে ৪৯ টি মেল / এক্সপ্রেস এবং ডাউন এ ৪৯ টি মেল এক্সপ্রেস ট্রেন বিভিন্ন দিনে বাতিল থাকবে। আজ থেকে থেকে ৯ই ফেব্রুয়ারি পর্যন্ত আপ ও ডাউন মিলিয়ে মোট ১৮টি মেল এক্সপ্রেস ট্রেনের যাত্রাপথ ঘুরিয়ে দেওয়া হচ্ছে।

এছাড়া যাত্রীদের সুবিধার জন্য হাওড়া ও শক্তিগড় ভায়া মেন লাইনে আগামী আগামীকাল ১৩ জোড়া, ৭ ও ৮ ফেব্রুয়ারি চার জোড়া , ৯ই ফেব্রুয়ারি ১০ জোড়া এবং হাওড়া – মসাগ্রাম ভায়া কর্ড লাইনে আগামীকাল ১০ জোড়া, ৭ ও ৮ই ফেব্রুয়ারি চার জোড়া এবং ৯ই ফেব্রুয়ারি ১০ জোড়া EMU লোকাল চালানো হবে বলে পূর্ব রেল সূত্রের খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments