Wednesday, May 22, 2024
spot_img
spot_img
HomeখবরDurga Puja Theme অন্যদের আনন্দ দিতে নিজেরাই আনন্দ থেকে বঞ্চিত থাকে, সেই...

Durga Puja Theme অন্যদের আনন্দ দিতে নিজেরাই আনন্দ থেকে বঞ্চিত থাকে, সেই সমস্ত মানুষের কথা ভেবেই এবারের থিম অন্তরালে তুলে ধরছে।

পিসি নিউজ বাংলা:- Durga Puja Theme মুর্শিদাবাদ জেলার নওদা থানার অন্তর্গত, আমতলা রামনবমীতলা দুর্গাপূজা কমিটি খুঁটি পূজার মাধ্যমে দেবী দুর্গার আরাধনায় ব্রত হল, এবছর রামনবমীতলা দুর্গাপূজা কমিটি তৃতীয় বছরে পদার্পণ করল, এবছরের থিম অন্তরালে, এ বছর পুজো কমিটি এই থিম উৎসর্গ করছে তাদের, যাদের আমরা দেখেছি সমাজের বিভিন্ন ক্ষেত্রে অন্যদেরকে আনন্দ দিতে, যারা সমাজের এক শ্রেণীর মানুষের পন্য হিসেবে ব্যবহৃত হয়, যারা প্রতিনিয়ত অন্যদেরকে আনন্দ দিতে থাকে, অন্যদের মুখে হাসি ফোটাতে থাকে, কিন্তু এই সমস্ত মানুষ নিজেরাই আনন্দ থেকে বঞ্চিত হয় এবং সমাজে অবহেলিত হয়, কিন্তু সমস্ত কিছুকে উপেক্ষা করেও সব সময় তারা অন্যেকে আনন্দ দিতে মরিয়া হয়ে ওঠে।

কিন্তু তারা সব সময় দুঃখ, লাঞ্ছনা অবজ্ঞা, পেয়ে থাকে এবং সমস্ত ধরনের আনন্দ থেকেই বঞ্চিত থাকে, তাই তারাও যে আনন্দ পেতে পারে, তারাও যে শারদ উৎসব করতে পারে, এই চিন্তা ভাবনাকে সামনে রেখেই রামনবমীতলা দুর্গা পুজো কমিটি এই শারদ উৎসবের অভিনব থিম “অন্তরালে”। পুজো কমিটির কোষাধ্যক্ষ সুজিত কুমার মাঝি, জাতি ধর্ম নির্বিশেষে সর্বস্তরের সমস্ত মানুষকে থিম অন্তরালে দেখার জন্য আহ্বান জানিয়েছেন। আপনারা দেখতে থাকুন পি সি নিউজ বাংলা।

Durga Puja Theme অন্যদের আনন্দ দিতে নিজেরাই আনন্দ থেকে বঞ্চিত থাকে, সেই সমস্ত মানুষের কথা ভেবেই এবারের থিম অন্তরালে তুলে ধরছে।

Sukanyaa Mandal আজই হাই কোর্টে হাজিরার নির্দেশ অনুব্রত-কন্যাকে, কী পরিণতি হতে চলেছে সুকন্যা?

National Flag On Pratap Chunari জাতীয় পতাকার অবমাননা হলেই নেয়া হবে কঠোর ব্যবস্থা, প্রতাপ চুনারী।

MORE NEWS – এসএসসি দুর্নীতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা, অনুমান ইডির।

এসএসসি দুর্নীতি কাণ্ডের (SSC Corruption) শিকড় ক্রমশ আরও গভীরে যাচ্ছে! ঠিক যেন সিনে জগতের মতো একের পর এক খাজানার দরজা খুলছে। অন্তত তেমনটাই দাবি ইডি-র। তাদের অভিযোগ, এই দুর্নীতি কাণ্ডে বিপুল পরিমাণ টাকার লেনদেন হয়ে থাকতে পারে। এই টাকার একটা অংশ যে হাওয়ালার মাধ্যমে পাচার হয়েছে বিদেশে সে তথ্য আগেই সামনে এসেছে। পার্থ’র হাত ধরে যে সব আর্থিক দুর্নীতির ঘটনা ঘটেছে, তার প্রায় ৯০ শতাংশ অর্থই হাওয়ালার মাধ্যমে বিদেশে পাচার হয়ে গিয়েছে। CONTINUE READING

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments