Sunday, December 4, 2022
spot_img
spot_img
Homeকলকাতাবি জে পির নবান্ন অভিযান, মুখ্যমন্ত্রী তড়িঘড়ি কলকাতায় ফিরলেন জেলা সফর থেকে

বি জে পির নবান্ন অভিযান, মুখ্যমন্ত্রী তড়িঘড়ি কলকাতায় ফিরলেন জেলা সফর থেকে

P C News Bangla: তিনি শহরে ছিলেন না। গিয়েছিলেন জেলা সফরে ঝাড়গ্রামে। তবে তাঁর নজরে ছিল বিজেপির ‘নবান্ন অভিযান’। তাই ফিরেই বিজেপির ‘নবান্ন অভিযানে’র ফুটেজ খতিয়ে দেখতে সোজা ডিজির সঙ্গে বৈঠকে বসলেন মুখ্যমন্ত্রী।

বিজেপির নবান্ন অভিযান কর্মসূচি ঘিরে এদিন রণক্ষেত্র হয়ে ওঠে রাজপথ। ধুন্ধুমার বাধে হাওড়া সাঁতরাগাছি স্টেশনে। তুলকালাম বাধে হাওড়া ফোরশোর রোড, জিটি রোডে। জিটি রোডে বোমাবাজি হয় বলে অভিযোগ। হাওড়া ময়দান এলাকায় টায়ার জ্বালিয়ে আগুন ধরিয়ে দেওয়া হয়। এমনকি বিজেপির মিছিল থেকে আগ্নেয়াস্ত্র সহ এক কর্মীকে গ্রেফতারও করা হয়েছে।

অন্যদিকে আজই বেলা আড়াইটে নাগাদ ঝাড়গ্রাম সফর শেষে হাওড়ায় ফেরেন মুখ্যমন্ত্রী। হাওড়ার ডুমুরজলায় একলব্য স্কুলমাঠের অস্থায়ী হেলিপ্যাডে নামার পরই সেখান থেকে তিনি সোজা চলে যান নবান্নে। তবে আজ ও আগামিকাল, এই দুদিন ‘রুটিনমাফিক’ নবান্ন স্যানিটাইজেশনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ফলে অফিসাররা কেউ-ই নেই নবান্নে। মুখ্যমন্ত্রীর দফতরেও কেউ নেই। তাই নবান্নে এসেও ফিরে যান মুখ্যমন্ত্রী।

নবান্ন থেকে সোজা ভবানী ভবনে গিয়ে পৌঁছন মুখ্যমন্ত্রী। সেখানে উপস্থিত আছেন ডিজি। ভবানী ভবনের কনফারেন্স রুমে বসেই ডিজির সঙ্গে বৈঠক করেন মুখ্যমন্ত্রী। ডিজির সঙ্গে বসেই মুখ্যমন্ত্রী বিজেপির নবান্ন অভিযানের ফুটেজ খতিয়ে দেখেন বলে ভবানী ভবন সূত্রে খবর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments