Friday, April 26, 2024
spot_img
spot_img
Homeফিল্ম জগৎBangla Serial: ফুটপাতের দোকানে রোল বানিয়ে বিক্রি করছেন ভরত-জয়শ্রী!

Bangla Serial: ফুটপাতের দোকানে রোল বানিয়ে বিক্রি করছেন ভরত-জয়শ্রী!

পিসি নিউজ বাংলা : কলকাতার রাস্তায় রোল বিক্রি করছেন বাংলার জনপ্রিয় অভিনেতা ভরত কল এবং তাঁর স্ত্রী জয়শ্রী মুখোপাধ্যায়। একটি জাম্বো রোল বানিয়ে তা বিক্রি করার জন্য ঘুরে বেরালেন তিলোত্তমার রাজপথে। একের পর এক গাড়ি থামিয়ে তাঁরা জিজ্ঞেস করছেন, “দাদা, রোল খাবেন?” সম্প্রতি এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে অবাক হয়েছেন প্রত্যেকেই। অবশ্য অবাক হওয়ারই কথা। তবে কেউ তাঁদের থেকে রোল কিনলেন কিনা সেটা স্পষ্ট নয়। কারণ, সেটা দেখা যায়নি ওই ভিডিওতে।
কিন্তু হঠাৎ কী কারণ তাঁদের এই দুর্গতি?

না, বাস্তবে কোনও আর্থিক অনটনের শিকার তারা হয়নি। বরং দুই অভিনেতা এই মুহূর্তে স্টার জলসার জনপ্রিয় রিয়্যালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’-তে অংশ নিয়েছেন। জানা গিয়েছে, সম্প্রতি ওই শো’তে একটি টাস্ক দেওয়া হয়। টলিউডের যেসব তারকা জুটি শোতে অংশ নিয়েছিলেন সকলকে রাস্তার দোকানে ঘুরে রান্না করতে হবে। এরপর সেই রান্না করা খাবার বিক্রিও করতে হবে। তাই প্রতিযোগিতায় জিততে মরিয়া হয়েই এমন কাজ করলেন ভরত এবং জয়শ্রী।

এর পাশাপাশি অবশ্য শো-এর বাকি প্রতিযোগীদেরও একই কাজ করছেন। ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’-র অভিনেত্রী সোনালী চৌধুরী এবং তাঁর স্বামী রজত ঘোষ দস্তিদারও ওই খেলায় অংশ নিয়েছেন। অন্যদিকে, শ্রীময়ীর রিল লাইফ স্বামী সুদীপ মুখোপাধ্যায় এবং পৃথা চক্রবর্তীও বৃদ পড়েননি ওই খেলায় অংশ নেওয়া থেকে। ‘রান্নার রণক্ষেত্র’ নামের ওই গেমে অংশ নেন ‘রানি রাসমণি’ খ্যাত সৌরভ সাহা এবং তাঁর স্ত্রী সুস্মিতা মুখোপাধ্যায়ও। সম্রাট ও ময়না মুখোপাধ্যায়ও জেতার জন্য টক্কর দিয়েছেন বাকিদের সঙ্গে।
অনীক এবং দেবলীনা ধরদের দেখা গিয়েছে গ্রাম্য পরিবেশে ঘর বাঁধতে। রাজা গোস্বামী এবং মধুবনির টাস্কও একই ছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments