Saturday, April 20, 2024
spot_img
spot_img
HomeখবরAnubrata Mandal Arrested গরুপাচার মামলায় অনুব্রত মণ্ডলকে আটক করল সিবিআই।

Anubrata Mandal Arrested গরুপাচার মামলায় অনুব্রত মণ্ডলকে আটক করল সিবিআই।

পিসি নিউজ বাংলা:- গরুপাচার মামলায় শেষমেশ বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে আটক করল সিবিআই (Anubrata Mandal Arrested )।বৃহস্পতিবার সকালে অনুব্রতর বাড়িতে হানা দেন সিবিআই আধিকারিকরা। কেন্দ্রীয় বাহিনী ঘিরে ফেলে অনুব্রতর বোলপুরের নীচুপট্টির বাড়ি। ১০-১২টি গাড়ির কনভয় নিয়ে পৌঁছোয় সিবিআই। শুধু মেইন গেট নয়, দুদিক দিয়ে বাড়িতে ঢোকেন তাঁরা। অনুব্রতর বাড়িতে ঢুকেই দরজায় তালা লাগিয়ে দেন। এরপর বেশ কিছুক্ষণ অনুব্রতর বাড়িতে ছিলেন সিবিআই আধিকারিকরা। ঘণ্টা খানেক পর অনুব্রতকে নিয়ে বাড়ির বাইরে বের করে আনেন তদন্তকারীরা।
জানা যাচ্ছে, শারীরিক পরীক্ষার পর দুর্গাপুরের সিবিআই ক্যাম্প অফিসে নিয়ে যাওয়া হবে অনুব্রতকে। সেখানে তাঁকে আরও জিজ্ঞাসাবাদ করা হবে। তদন্তে অসহযোগিতা করার কারণেই তাঁকে আটক করা হয়েছে।

সিবিআই সূত্রে খবর, আজই গ্রেফতার করা হতে পারে তৃণমূল নেতাকে। যদিও একটি সূত্রের খবর, 41 A তে নোটিশ দিয়ে দুর্গাপুর ক্যাম্প অফিসে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাচ্ছে সিবিআই। উল্লেখ্য, গরুপাচার মামলায় ১০ বার অনুব্রতকে তলব করে সিবিআই। কিন্তু মাত্র একবার হাজিরা দিয়েছেন তিনি। অসুস্থতার কথা বলে বুধবারও হাজিরা এড়িয়ে যান অনুব্রত। বেলা ১১টায় নিজাম প্যালেসে তাঁকে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। কিন্তু তিনি আসেননি। আইনজীবীর মারফত চিঠি পাঠিয়ে সিবিআইয়ের কাছে হাজিরার জন্য ১৪ দিন সময় চেয়েছেন অনুব্রত। সূত্রের খবর, বুধবার বোলপুর মহকুমা হাসপাতালের চিকিৎসক চন্দ্রনাথ অধিকারীর সঙ্গে কথা বলেন তদন্তকারীরা। আজ ওই চিকিৎসকের বয়ান রেকর্ড করা হতে পারে। অনুব্রত প্রভাব খাটিয়ে চিকিৎসককে দিয়ে প্রেসক্রিপশন লেখানোর চেষ্টা করেছিলেন কিনা, তা জানতে চাওয়া হবে।

Anubrata Mandal Arrested গরুপাচার মামলায় অনুব্রত মণ্ডলকে আটক করল সিবিআই।

Nabanna এগিয়ে আসছে হাই কোর্টের বেঁধে দেওয়া সময়, ডিএ নিয়ে কী পরিকল্পনা নবান্নর?

Nitish Kumar অষ্টমবারের জন্য বিহারের মুখ্যমন্ত্রী হচ্ছেন নীতীশই, উপমুখ্যমন্ত্রী লালুপুত্র তেজস্বী।

সকালে অনুব্রতর বাড়িতে ঢুকেই শুরু হয় তল্লাশি অভিযান। বাড়িতে যে অফিস রয়েছে, সেখানেও হানা দিয়েছেন তদন্তকারীরা। তাঁর দেহরক্ষীদের বাড়ির বাইরে বের করে দেওয়া হয়। গরু পাচার কাণ্ডে ইতিমধ্যেই অনুব্রতর দেহরক্ষী সায়গল হোসেনকে গ্রেফতার করে একাধিক গুরুত্বপূর্ণ তথ্য হাতে এসেছে সিবিআইয়ের। সেখানে সরাসরি অনুব্রতর যুক্ত থাকার বেশ কিছু প্রমাণ মিলেছে বলে জানা গিয়েছে। সেই বিষয়েই অনুব্রতকে জিজ্ঞাসাবাদ করতে চায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments