Wednesday, December 7, 2022
spot_img
spot_img
Homeখবরদিলীপ ঘোষ সহ আটজনের বিরুদ্ধে উস্কানিমূলক মন্তব্যের জন্য এফ আই আর দায়ের৷

দিলীপ ঘোষ সহ আটজনের বিরুদ্ধে উস্কানিমূলক মন্তব্যের জন্য এফ আই আর দায়ের৷

P C News Desk : ডায়মন্ড হারবার: উসকানিমূলক বক্তব্য, জাতীয় সড়ক অবরোধ করে বিনা অনুমতিতে সভা এবং করোনা বিধি অমান্য করে জমায়েত। এই তিনটি অভিযোগে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও ডায়মন্ড হারবার সাংগঠনিক জেলার সাত বিজেপি নেতার বিরুদ্ধে ডায়মন্ড হারবার থানায় এফআইআর (FIR) দায়ের হল।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত মঙ্গলবার ডায়মন্ড হারবারের এসডিও (SDO) অফিসের সামনে একটি বিক্ষোভ সভার আয়োজন করেছিল বিজেপি (BJP)। সেই সভা নিয়ে গন্ডগোলের জেরে সরিষা গ্রাম পঞ্চায়েতের বাসিন্দা রাজু বাগ ও বিজু বাগ নামে দুই ব্যক্তি এই অভিযোগ দায়ের করেছেন। তার ভিত্তিতে তদন্ত শুরু করেছে ডায়মন্ড হারবার থানার পুলিশ।

মঙ্গলবার রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সভায় যোগ দিতে আসার পথে স্রোতের পোলের কাছে দুষ্কৃতীদের হাতে নিগৃহীত হন বিজেপির রাজ্য নেতা শমীক ভট্টাচার্য। এই ঘটনার পরেই তৃণমূলের দিকে অভিযোগের আঙুল তোলে বিজেপি। কিন্তু, আজ সেই ঘটনার জন্য দিলীপ ঘোষ ও ডায়মন্ড হারবার সাংগঠনিক জেলার সভাপতি উমেশ দাস ও সহ-সভাপতি দেবাংশু পান্ডা-সহ আটজনের নামে দায়ের এফআরআর দায়ের হল।

এপ্রসঙ্গে বিজেপির জেলা সহ-সভাপতি দেবাংশু পান্ডা অভিযোগ করেন, যে দুই ব্যক্তি পুলিশের কাছে এই অভিযোগ দায়ের করেছেন তাঁরা তৃণমূল কংগ্রেসের কর্মী। এভাবেই মিথ্যে মামলায় ফাঁসিয়ে বিজেপিকে রোখার চেষ্টা হচ্ছে। তৃণমূল অবশ্য এই ব্যাপারে কোনও মন্তব্য করতে রাজি হয়নি। আর পুলিশ জানিয়েছে, অভিযোগের সত্যতা জানতে তদন্ত শুরু হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments